Madhuri-Kartik: 'ভুল ভুলাইয়া ৩'-এ এবার মাধুরী! কার্তিকের সঙ্গে কানে কানে কথা নায়িকার, বাড়ছে জল্পনা...

Madhuri Dixit In Bhool Bhulaiyaa 3: কার্তিক আরিয়ান বর্তমানে হরর কমেডি ছবি 'ভুল ভুলাইয়া ৩'- এর শ্যুটিংয়ে ব্যস্ত। জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজিতে মাধুরী দীক্ষিতকে দেখতে পাওয়ার বিষয়ে জল্পনা চলছে। তারই মাঝে মাধুরী এবং কার্তিককে সম্প্রতি মুম্বইয়ের একটি ইভেন্টে একসঙ্গে দেখা গিয়েছে। ইভেন্টে তাঁদের যৌথ উপস্থিতি 'ভুল ভুলাইয়া ৩'-এর জল্পনাকে আরও উস্কে দিয়েছ।

Updated By: Mar 20, 2024, 07:13 PM IST
Madhuri-Kartik: 'ভুল ভুলাইয়া ৩'-এ এবার মাধুরী! কার্তিকের সঙ্গে কানে কানে কথা নায়িকার, বাড়ছে জল্পনা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কার্তিক আরিয়ান (Kartik Aaryan) বর্তমানে হরর কমেডি ছবি 'ভুল ভুলাইয়া ৩'(Bhool Bhulaiyaa 3)- এর শ্যুটিংয়ে ব্যস্ত। আনিস বাজমি দ্বারা পরিচালিত, এই ছবিতে বিদ্যা বালান, তৃপ্তি দিমরি প্রধান চরিত্রে অভিনয় করবেন। ২০২৪ সালের দীপাবলিতে এটি মুক্তি পাবে। যদিও এই জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিতে মাধুরী দীক্ষিতকে দেখতে পাওয়ার বিষয়ে জল্পনা চলছে। ছবির টিমের পক্ষ থেকে একটি আনুষ্ঠানিক ঘোষণা নিশ্চিত করেছে যে অভিনেত্রীকে কাস্টিং করা এখনও বাকি আছে।

আরও পড়ুন: Amazon Prime Video: 'মির্জাপুর' থেকে 'পঞ্চায়েত', অ্যামাজনে আসছে একাধিক সিরিজের নয়া সিজন...

কাস্টিং জল্পনার মাঝেই মাধুরী এবং কার্তিককে সম্প্রতি মুম্বইয়ের একটি ইভেন্টে একসঙ্গে দেখা গিয়েছে। ইভেন্টে তাদের যৌথ উপস্থিতি 'ভুল ভুলাইয়া ৩'-এ তাদের সম্ভাব্য সহযোগিতার বিষয়ে আরও উত্তেজনা এবং জল্পনা জাগিয়েছে। অভিনেতাদের একসঙ্গে অসংখ্য় ভিডিয়ো ও ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, মাধুরী একটি চেয়ারে বসে কার্তিকের সঙ্গে কথা বলতে ব্যস্ত। শুধু তাই নয়, সেখানে কার্তিককে হাঁটু গেড়ে বসে অভিনেত্রীর সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে। এই ভিডিয়োটি নেটপাড়ার বিশেষভাবে দৃষ্টি আকর্ষণ করেছে।

অনুষ্ঠানে মাধুরী দীক্ষিত ক্রিম রঙের অফ-শোল্ডার গাউন পরেছিলেন। অভিনেত্রীর ভিনটেজ গ্ল্যামার লুক সকলের নজর কেড়েছেন। মাধুরী এবং কার্তিকের পাশাপাশি, ইভেন্টে ববি দেওল, সানি লিওন, অনন্যা পান্ডে, টাইগার শ্রফ, শ্রদ্ধা কাপুর, অবনীত কৌর, শিল্পা শেঠি কুন্দ্রা এবং কারিশমা কাপুরের মতো বিশিষ্ট অভিনেতাদের দেখা গিয়েছে ।

আরও পড়ুন: Priyanka Chopra in Ayodhya: মেয়েকে কোলে নিয়ে আচমকাই রামমন্দিরে প্রিয়াঙ্কা, সঙ্গে নিক জোনাসও...

'ভুল ভুলাইয়া ৩'-এর পাশাপাশি কার্তিক আরিয়ানের ঝুলিতে একাধিক ছবি। অভিনেতাকে আসন্ন কবির খানে ছবি 'চন্দু চ্যাম্পিয়ান'-এ দেখা যাবে। এছাড়াও করণ জোহর প্রযোজিত এবং সন্দীপ মোদি পরিচালিত ছবিতে দেখা যাবে। যদিও ছবির নাম এখনও প্রকাশ্যে আসেনি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.