লড়াই শেষ, চলে গেলেন বর্ষীয়ান গায়ক এস পি বালসুব্রহ্মনিয়ম

বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 25, 2020, 01:47 PM IST
লড়াই শেষ, চলে গেলেন বর্ষীয়ান গায়ক এস পি বালসুব্রহ্মনিয়ম

নিজস্ব প্রতিবেদন : করোনায় আক্রান্ত হয়ে শেষ পর্যন্ত চলে গেলেন বর্ষীয়ান গায়ক এস পি বালসুব্রহ্মনিয়ম। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর। এস পির মৃত্যুর খবরে গোটা দেশ জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন বর্ষীয়ান গায়ক এস পি বালসুব্রহ্মনিয়ম। ফলে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। বুধবার রাতে থেকে তাঁর অবস্থা সঙ্কটজনক হতে শুরু করে। ফলে হাসপাতালের তরফে প্রকাশ করা হয় মেডিকেল বুলেটিন। মেডিকেল বুলেটিনে জানানো হয়,  এস পি বালসুব্রহ্মনিয়মকে লাইফ সাপোর্ট সিস্টেমে রাখা হয়েছে। বুধবার রাত থেকে অবস্থা ক্রমশ খারাপ হতেই তাঁকে লাইফ সাপোর্ট সিস্টেমে রাখা হয়েছে বলে জানায় হাসপাতাল।

করোনা থাবা বসিয়েছে শরীরে। অগাস্টের প্রথম দিকে নিজের ফেসবুক হ্যান্ডেলে এমন খবর নিজেই জানান বালসুব্রহ্মনিয়ম। তিনি বলেন, তাঁর শরীরে মৃদু উপসর্গ দেখা দিয়েছে। ফলে বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছেন তিনি। তবে এস পি-র ওই ঘোষণার পর আচমকাই তাঁর শরীর আরও বেশ খারাপ হতে শুরু করে। এরপর ১৩ অগাস্ট তাঁকে ভর্তি করা হয় চেন্নাইয়ের এমজিএম হাসপাতালে।

করোনায় আক্রান্ত হওয়ার পর বালসুব্রহ্মনিয়মের প্লাজমাথেরাপি শুরু করে হাসপাতাল। এরপর থেকেই ক্রমশ তাঁর শরীরের অবস্থা খারাপ হতে শুরু করে বলে জানানো হয় হাসপাতালের তরফে। বালসুব্রহ্মনিয়মের জন্য প্রত্যেকে প্রার্থনা করুন বলে আবেদন করেন গায়কের ছেলে এস পি চরণ।

 

পাশাপাশি বর্ষীয়ান গায়ক যাতে শিগগিরই সুস্থ হয়ে যান, সেই প্রার্থনা করেন সলমন খান।  বালসুব্রহ্মনিয়মকে নিয়ে নিজের টউটার হ্যান্ডেলে টুইটও করেন সলমন।