মায়ের লড়াইকে কুর্নিশ, রানীর অভিনয়ে মুগ্ধ ভিকি-ক্যাট

১৭ মার্চ মুক্তি পেতে চলেছে 'মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে', এর আগেই স্পেশাল স্ক্রিনিং-এ হাজির ছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। রাণী মুখোপাধ্যায়ের অভিনয়ের প্রশংসায় মুখর ভিকি-ক্যাট। স্ক্রিনিং-এ হাজির হয়েছিলেন বর্ষীয়াণ অভিনেত্রী রেখা।

Updated By: Mar 16, 2023, 07:09 PM IST
মায়ের লড়াইকে কুর্নিশ, রানীর অভিনয়ে মুগ্ধ ভিকি-ক্যাট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে' সিনেমার স্পেশাল স্ক্রিনিং-এ হাজির ছিলেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। সিনেমা দেখার পর প্রশংসায় মুখর ভিকি-ক্যাট। রাণী মুখোপাধ্যায় অভিনীত এই সিনেমাটি এক সত্য ঘটনার উপর ভিত্তি করে তৈরি। নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবির পোস্টার শেয়ার করে রাণী মুখোপাধ্যায়ের অভিনয়ের তারিফ করেন বলিউডের এই পাওয়ার কাপল। সোশ্যাল মিডিয়াতে এখন আলোচনার কেন্দ্রে রয়েছে 'মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে'। এই সিনেমার স্পেশাল স্ক্রিনিং-এ হাজির হয়েছিলেন বর্ষীয়াণ অভিনেত্রী রেখা। সিনেমাটি দেখার পর নিজের আবেগ ধরে রাখতে পারেননি তিনি। এক মায়ের চরিত্র সুন্দর ভাবে বড় পর্দায় ফুটিয়ে তুলেছেন রাণী যা দেখে মুগ্ধ সকলে।

আরও পড়ুন: Tv Actress Shivangi Joshi: কিডনিতে সংক্রমণ, হাসপাতালে ভর্তি ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শিবাঙ্গী...

বৃহস্পতিবার 'মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে'-এর স্ক্রিনিং-এর পর ক্যাটরিনা কাইফ বলেন, রাণী মুখোপাধ্যায়ের অভিনয় দেখে তিনি মুগ্ধ। গল্পের বুনন এতই শক্ত যে সিনেমার কোনও দৃশ্য থেকে চোখ ফেরানো যাচ্ছে না। প্রতিটি মুহূর্ত দর্শকরা অনুভব করবে এক মায়ের আবেগ ও তাঁর বাচ্চাদের ফিরে পাওয়ার আকুতি। এরই সঙ্গে তিনি পুরো টিমকে অভিনন্দন জানিয়েছেন। ভিকি কৌশল বলেন, রাণী মুখোপাধ্যায়ের অভিনয় এতই সাবলীল যে সিনেমাটি দেখার পর দর্শকদের ওই পরিবারের কথা ভাবতে বাধ্য করবে যারা এই অগ্নিপরীক্ষার মধ্যে দিয়ে গেছেন। স্ক্রিনিং দেখার পর ভিকি আরও বলেন, গল্পের কথন ও পুরো টিমের পারফরম্যান্সই দুর্দান্ত। অনির্বাণ ভট্টাচার্য ও জিম সরভ নিজ নিজ জায়গায় সুন্দর কাজ করেছেন।

আরও পড়ুন: ১৯৯২ সালের এপ্রিলে এ শহরে কোন যুগান্তকারী ঘটনা ঘটেছিল মনে পড়ে?

রাণী মুখোপাধ্যায়ের চরিত্রটি আসলে সাগরিকা ভট্টাচার্যর জীবনের সত্য ঘটনা উপস্থাপন করে। চাকরি সূত্রে ভট্টাচার্য দম্পতি নরওয়েতে যান আর সেখানেই সংস্কৃতির বিভেদের কারণে তাঁদের দুই ছেলেমেয়েকে নরওয়ের চাইল্ড কেয়ার তাঁদের কাছ থেকে কেড়ে নেয়। সাগরিকা ভট্টাচার্যর উপর অভিযোগ ছিল তিনি বাচ্চাদের সঠিক ভাবে মানুষ করছেন না। তাই ১৮ বছর বয়স না হলে বাচ্চাদের দায়িত্ব তাঁদের দেওয়া হবে না। নরওয়ে সরকারের এই সিদ্ধান্তের বিরুদ্ধে আইনি লড়াই চালাতে শুরু করেন সাগরিকা। তাঁর সেই লড়াইয়ের কাহিনিই বড় পর্দায় তুলে ধরেছেন পরিচালক অসীমা ছিব্বার, রাণী মুখোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য ও অন্যান্যরা। ২০১১ সালে এই লড়াই শেষ হয় ও তাঁদের বাচ্চাদের ফিরে পান ভট্টাচার্য দম্পতি। শুক্রবার, ১৭ মার্চ মুক্তি পেতে চলেছে 'মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে'। সাগরিকা ভট্টাচার্যর লেখা 'দ্য জার্নি অফ আ মাদার'-এর উপর ভিত্তি করে গল্পটি লিখেছেন সমীর সাতিজা ও রাহুল হান্ডা। সিনেমার সংগীত পরিচালনা করেছেন অমিত ত্রিবেদী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.