সেনা ছাওনিতে গিয়ে ভারতীয় জওয়ানদের জন্য রুটি বানালেন ভিকি কৌশল

 ভিকি লিখেছেন জীবনে প্রথমবার রুটি বানাচ্ছি, আর এই কাজের জন্য আমি গর্বিত।

Updated By: Aug 3, 2019, 12:25 PM IST
সেনা ছাওনিতে গিয়ে ভারতীয় জওয়ানদের জন্য রুটি বানালেন ভিকি কৌশল

নিজস্ব প্রতিবেদন: ভারত-চীন সীমান্তে তাওয়াং সেনা ছাওনি বেশকিছুদিন জওয়ানদের সঙ্গেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা ভিকি কৌশল। আর সেখানে গিয়ে রাঁধুনি হয়ে গেলেন অভিনেতা। সেনা মতই পোশাক পরে সকলের জন্য রুটি তৈরিতে হাত লাগান ভিকি। সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করে ভিকি লিখেছেন জীবনে প্রথমবার রুটি বানাচ্ছি, আর এই কাজের জন্য আমি গর্বিত।

ভিকি যে ছবিটি পোস্ট করেছে তাতে সেনা জওয়ানদের রাঁধুনির কাছ থেকে রান্না শিখতে দেখা যাচ্ছে ভিকিকে। যেখানে তিনি গোল হাত রুটি বানানোর ট্রেনিং নিচ্ছে বলে জানিয়েছেন 'উড়ি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক' খ্যাত অভিনেতা।

আরও পড়ুন-মা হতে চলেছেন বিদ্যা বালান?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

ভিকির এই পোস্ট দেখে তাঁকে 'গোল রুটি' চ্যালেঞ্জ ছুঁড়েছে সেলিব্রিটি সেফ সারাংশ গোয়েলা। এই ছবি দেখে বেশ খুশি ভিকির মহিলা ভক্তরা। একজন কমেন্ট করেছে এক্কেবারে “Perfect husband material” and “Marry me”. আরো অনেকেই ভিকির এই পোস্টে বিভিন্ন কমেন্ট করেছেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

১৪০০০ ফুট উচ্চতায় অরুণাচল প্রদেশের তাওয়াং-এ রয়েছে ইন্দো-চিন সীমানা। গুরুত্বপূর্ণ এই স্থানের নিরাপত্তার দায়িত্বে রয়েছেন ভারতীয় সেনাবাহিনীর জওয়ানরা। প্রবল ঠাণ্ডার মধ্যেও যাঁরা নিজেদের কর্তব্য পালন করে চলেছেন। তাঁদের রোজকার জীবনযাত্রার সাক্ষী তিনিও থাকতে চলেছেন বলে কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ার মাধ্যনে জানান ভিকি কৌশল। লিখেছেন, "১৪০০০ ফুট উচ্চতায় অবস্থিত অরুণাচল প্রদেশের তাওয়াং-এর ইন্দো-চিন সীমানা। সেখানে দায়িত্বে রয়েছেন আমাদের ভারতীয় সেনাবাহিনীর জওয়ানরা। তাঁদের সঙ্গে কিছুদিন কাটানোর সুযোগ পেয়ে আমি গর্বিত। জয় জওয়ান।"

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, 'উরি' ছবিতে সেনা জওয়ানের ভূমিকায় নিজের অভিনয় নিখুঁত ভাবে তুলে ধরতে এর আগেও জওয়ানদের সঙ্গে সময় কাটিয়েছেন ভিকি। জওয়ানদের সঙ্গে থেকে গভীরভাবে পর্যবেক্ষণ করেছেন তাঁদের জীবনযাত্রা, দেশের প্রতি আত্মসমর্পণ। পরিশ্রমের মূল্য পেয়েছেন। 'উরি' ছবিতে প্রশংসিত হয়েছে ভিকির অভিনয়। 'উরি' দেখে অনুপ্রাণিত হয়ে অনেকে ভারতীয় সেনাবাহিনীতেও যোগ দিয়েছেন। ভিকির এই সিদ্ধান্তও মানুষকে অনুপ্রেরণা যোগাবে বলেই মনে করছেন নেটিজেনরা।  

প্রসঙ্গত, 'উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক'-এর পর 'উদম সিং' ও ভারতের প্রথম ফিল্ম মার্শাল স্যাম মাকেনশ-র ভূমিকাতেও এবার অভিনয় করতে চলেছেন ভিকি কৌশল।  

আরও পড়ুন-বাড়িতেই শিবপুজোর আয়োজন শ্রাবন্তী ও রোশনের