গোটা দেশের একমাত্র নেশাড়ু তিনি? মাদক সেবন নিয়ে ফুঁসে উঠলেন ভিকি

আচমকাই বিষয়টি নজরে আসে

Updated By: Sep 6, 2019, 04:49 PM IST
গোটা দেশের একমাত্র নেশাড়ু তিনি? মাদক সেবন নিয়ে ফুঁসে উঠলেন ভিকি

নিজস্ব প্রতিবেদন: করণ জহরের পার্টিতে মাদক নিয়েছিলেন বলিউড তারকারা। সম্প্রতি এমনই বিস্ফোরক অভিযোগ করেন পঞ্জাবের শিরোমণি আকালি দলের বিধায়ক মনজিনন্দর সিং সিরসা। যা নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়ে যায়। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন বলিউড অভিনেতা ভিকি কৌশল।

আরও পড়ুন : বিকিনিতে সমুদ্রে ভাসছেন অভিনেত্রী, ভাইরাল হল ছবি
তিনি বলেন, 'করণ জহরের পার্টিতে ওইদিন কোনও তারকাই মাদক সেবন করেননি। একদম ঘরোয়া পরিবেশে সেদিন  খাওয়াদাওয়ার আয়োজন করা হয়। কিন্তু বিভিন্ন সংবাদমাধ্যমে এমনভাবে আমাকে দেখানো হচ্ছিল যেন আমিই গোটা দেশে একমাত্র নেশাড়ু। বেশ কয়েকটি সংবাদমাধ্যমে আমার মুখের চারপরাশে লাল গোল দাগ করে দেখানো হচ্ছিল।'

আরও পড়ুন :মাদক সেবন করেছিলন দীপিকা, রণবীর, ভিকিরা? বিতর্কিত পার্টি নিয়ে মুখ খুললেন করণ
ভিকি আরও বলেন, করণের বাড়িতে যেদিন পার্টির আয়োজন করা হয়, তখন সবে সবে ডেঙ্গি থেকে সেরে উঠেছেন তিনি। পাশাপাশি পার্টির পরিদনই তাঁর অরুণাচল প্রদেশে ভারতীয় সেনার ক্যাম্পে যাওয়ার কথা ছিল। ক্যাম্পে যাওয়ার পরও তিনি কোনও বিষয়ে কিছু জানতে পারেননি। রাতে যখন ট্যুইটারে চোখ বোলাতে শুরু করেন, তখন আচমকাই তাঁর নজরে এফআইআরের বিষয়টি আসে বলেও জানান ভিকি কৌশল।

আরও পড়ুন : জীবনে তাঁর মতো সুন্দরী চোখে পড়েনি, কার কথা প্রকাশ্য়ে আনলেন অমিতাভ
প্রসঙ্গত এর আগে পার্টিতে মাদক সেবনের বিষয়ে মুখ খোলেন করণ জহর। তিনি বলেন, কারও সম্পর্কে কিছু না জেনে কখনও এমন মন্তব্য করা উচিত নয়। এরপরও যদি তাঁদের সম্পর্কে আলটপকা কোনও মন্তব্য করা হয়, তাহলে বাধ্য হয়ে তিনি পুলিসের দ্বারস্থ হবেন বলেও স্পষ্ট জানান বলিউডের এই জনপ্রিয় পরিচালক। করণ জহরের ওইদিনের হাউজ পার্টিতে সেদিন হাজির ছিলেন দীপিকা পাডুকন, মালাইকা অরোরা, অর্জুন কাপুর, রণবীর কাপুর, আয়ান মুখোপাধ্যায়, জোয়া আখতার, শাহিদ কাপুর, ভিকি কৌশলসহ বলিউডের আরও অনেকে। 

.