অসুস্থ বিদ্যা বালানের বাবা, ভর্তি হাসপাতালে

হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে

Updated: Sep 12, 2018, 03:32 PM IST
অসুস্থ বিদ্যা বালানের বাবা, ভর্তি হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন : আচমকাই হাসপাতালে ভর্তি বিদ্যা বালানের বাবা পি আর বালান। জানা যাচ্ছে, হৃদযন্ত্রে সমস্যা হওয়াতেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় বলিউড অভিনেত্রীর বাবাকে।

রিপোর্টে প্রকাশ, সোমবার রাতে আচমকাই হৃদযন্ত্রে সমস্যা হওয়ায় হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয় বিদ্যা বালানের বাবাকে। খবর পাওয়ার পর পরই স্বামী সিদ্ধার্থ রয় কাপুরের সঙ্গে হাসপাতালে ছুটে যান বিদ্যা। তবে চিন্তার তেমন কিছু নেই। কিন্তু, এখনও তাঁকে হাসপাতালের কড়া নজরদারিতেই রাখা হয়েছে বলে খবর। জানা যাচ্ছে, হৃদযন্ত্রে সামান্য সমস্যা হওয়াতেই বিদ্যার বাবাকে হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন : বিয়ের পর টুইঙ্কেলের স্বাধীনতা রোধ করে দিয়েছেন অক্ষয়?

সম্প্রতি এনটিআর-এর বায়পিক নিয়ে ব্যস্ত রয়েছেন বিদ্যা বালান। এই সিনেমার জন্য বিদ্যা বালান ১.৫ কোটি পারিশ্রমিক নিচ্ছেন বলে খবর। তবে এনটিআর-এর বায়পিকের পাশাপাশি একটি ওয়েব সিরিজ নিয়েও ব্যস্ত বিদ্যা বালান। সাগরিকা ঘোষের বই ‘ইন্দিরা : ইন্ডিয়াস মোস্ট পাওয়ারফুল প্রাইম মিনিস্টার’ নামে একটি বইকে কেন্দ্র করেই ওই ওয়েব সিরিজ তৈরি করা হচ্ছে। আর ওই ওয়েব সিরিজেই এবার দেখা যাবে বিদ্যা বালানকে।

আরও পড়ুন : অভিনেতা অর্জুন কাপুর 'যৌন হেনস্থাকারী', বিস্ফোরক আক্রমণ

দেখুন বিদ্যা বালান ও তাঁর পরিবারের ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 

এনটিআর-এর বায়পিকের শুটিং শুরু আগে একটি অনুষ্ঠানে হাজির হন বিদ্যা বালান। স্বামী সিদ্ধার্থ রয় কাপুরের সঙ্গে ওই অনুষ্ঠানে হাজির হয়ে সবাইকে প্রায় চমকে দেন বলিউড অভিনেত্রী। ক্যামেরার সামনে দাঁড়াতেই বিদ্যা কি অন্তঃস্বত্তা বলে প্রশ্ন তোলা হয়। কিন্তু, সে বিষয়ে এখনও পর্যন্ত স্পষ্টভাবে কোনও উত্তর দেননি অভিনেত্রী। কিন্তু, এসবের মাঝেই তিনি দক্ষিণী সুপারস্টার এনটিআর-এর বায়পিকে অভিনয় শুরু করে দিয়েছেন বলে খবর। এই সিনেমায় এনটিআর-এর স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বিদ্যা বালানকে।

তবে এই প্রথম কোনও বায়পিকে বিদ্যা বালান অভিনয় করছেন তা নয়। এর আগে ‘ডার্টি পিকচারে’ সিল্ক স্মিতার চরিত্রে অভিনয় করেন তিনি। যে সিনেমা মুক্তি পাওয়ার পরই তা সুপারহিট হয়ে যায়। ‘ডার্টি পিকচারে’ বিদ্যা বালানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন ইমরান হাসমি, নাসিরুদ্দিন শাহ-রা। ‘ডার্টি পিকচার’-এ অভিনয় করে বিদ্যা বালান সেরা অভিনেত্রীর পুরস্কারও জিতে নিয়েছেন। শুধু তাই নয়, এই সিনেমার জন্য জাতীয় পুরস্কারও জিতে নেন বিদ্যা বালান।