Anupam-Prashmita wedding: 'আশাবাদী বলেই বিয়ে করছি,সবাই সুখে থাক', বিয়ের আগে বললেন অনুপম-প্রশ্মিতা...

Anupam-Prashmita Marriage: গায়িকা প্রশ্মিতা পালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অনুপম রায়। বিয়ের জানাজানি হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় আলোচনা সমালোচনার ঝড়। স্বাভাবিকভাবেই উঠে এসেছে অনুপমের প্রাক্তন পিয়ার কথাও। এবার বিয়ে নিয়ে মুখ খুললেন অনুপম-প্রশ্মিতা। 

Updated By: Feb 26, 2024, 08:26 PM IST
Anupam-Prashmita wedding: 'আশাবাদী বলেই বিয়ে করছি,সবাই সুখে থাক', বিয়ের আগে বললেন অনুপম-প্রশ্মিতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ে করছেন অনুপম রায়(Anupam Roy)। গায়িকা প্রশ্মিতা পালের(Prashmita Paul) সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। সোমবারই প্রকাশ্যে আসে সেই খবর। গত নভেম্বরে বিয়ে করেছিলেন অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। তার কিছু মাসে পরেই ফের বিয়ের সিদ্ধান্ত নিলেন অনুপম। মার্চের ২ তারিখে আইনি বিয়ে করে পার্টি দেবেন সংগীত পরিচালক ও গায়িকা। 

আরও পড়ুন- Mamata Banerjee | Didi No.1: দিদি নম্বর ওয়ানে মমতা ম্যাজিক! আসছে, কিন্তু কবে?

গত নভেম্বরে পিয়ার বিয়ের খবর প্রকাশ্যে আসতেই শুরু হয় নানা আলোচনা ও সমালোচনা। সেই সময় অনুপমকে ট্র্যাজিক হিরো বলে দাগিয়ে দিয়েছিল নেটপাড়া। তবে এবার অনুপমের বিয়ের সিদ্ধান্তই জানান দিল যে তিনি বিরহে নয়, প্রেমেই আছেন। তবে এই সিদ্ধান্ত নিয়েও নানা আলোচনা চলছে। এমনকী তিনবার বিয়ে করা নিয়েও প্রশ্নের মুখে পড়তে হয় তাঁকে। এই বিয়ে নিয়ে মুখ খুললেন অনুপম ও প্রশ্মিতা। 

প্রশ্মিতা পাল জি ২৪ ঘণ্টাকে জানায় যে 'এটা আমাদের কাছে নতুন শুরু। নতুন জীবনে প্রবেশ করতে চলেছি। আমাদের আশেপাশে যে পরিবার ও বন্ধুরা রয়েছে, আমরা সবাই যাতে সুখী থাকি'। অন্যদিকে অনুপম রায় বলেন, ‘দেখা যাক কী হয়! আমি আশাবাদী বলেই বিয়ে করছি।’

আরও পড়ুন- Pankaj Udhas Songs: 'চিঠ্ঠি আই হ্যায়' থেকে 'অউর আহিস্তা', পঙ্কজ উধাসের সেরা ১০...

রাজ চক্রবর্তীর 'বোঝে না সে বোঝে না' ছবিতে গান গেয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন প্রশ্মিতা। তবে পরবর্তীকালে ‘শুধু তোমারই জন্য’, ‘কন্ঠ’, ‘পোস্ত’ সহ একাধিক ছবির জনপ্রিয় গান গেয়েছেন প্রশ্মিতা। অনুপমের সুরেও গান গেয়েছেন প্রশ্মিতা। হাইওয়ে ছবিতে অনুপমের সুর করা ‘তোমায় নিয়ে গল্প হোক’ গানটি গেয়েছিলেন প্রশ্মিতা। কাঠমান্ডু ছবির ‘মন আমার’ গানটি অনুপমের সুরে দুজনে গেয়েছিলেন একসঙ্গে। বর্তমানে দুজনেই বাংলা গানের জগতের পরিচিত নাম। এবার তাঁরাই ঘর বাঁধার সিদ্ধান্ত নিল। 

২০২১ সালে সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের কথা জানিয়েছিল অনুপম-পিয়া। তাঁরা জানিয়েছিলেন যে এটা তাঁদের যৌথ সিদ্ধান্ত। অন্যদিকে অনুপমের মতোই বিবাহ বিচ্ছেদ হয়েছে প্রশ্মিতার। বেশ কিছুদিন ধরেই তাঁদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠার গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার সেই গুঞ্জনই সত্যি হল। জানা যাচ্ছে যে আগামী ২ মার্চ পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই বিয়ে করবেন অনুপম ও প্রশ্মিতা পাল। তবে এবার আর সামাজিক নিয়ম মেনে নয়, পরিবারের উপস্থিতিতে রেজিস্ট্রি করেই বিয়ে করবেন তাঁরা। এরপরেই রয়্যাল ক্যালকাটা গল্ফ ক্লাবে বসবে রিসেপশনের পার্টি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.