Rashmika Mandana-Vijay Deverakonda: রশ্মিকা মন্দানার সঙ্গে বিয়ে, মুখ খুললেন বিজয় দেভেরাকোন্ডা

টুইটে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন বিজয়

Updated By: Feb 22, 2022, 07:32 PM IST
Rashmika Mandana-Vijay Deverakonda: রশ্মিকা মন্দানার সঙ্গে বিয়ে, মুখ খুললেন বিজয় দেভেরাকোন্ডা

নিজস্ব প্রতিবেদন: সিনে দুনিয়ায় এখন বিয়ের মরসুম। একের পর এক তারকা গাঁটছড়া বাঁধছেন। বিগত কয়েকমাসে ভিকি-ক্যাটরিনা(Vicky-Katrina) থেকে শুরু করে হালফিলের ফারহান-শিবানি(Farhan-Shibani), বিক্রান্ত-শীতল(Vikrant-Sheetal) বিয়ে করেছেন একগুচ্ছ তারকা। এরই মাঝে সোমবার গুঞ্জন ওঠে যে বিয়ে করছেন বিজয় দেভেরাকোন্ডা(Vijay Deverakonda) ও রশ্মিকা মন্দানা(Rashmika Mandana)। 

বিগত বেশ কয়েকদিনই তাঁর আগামী হিন্দি ছবি লাইগারের জন্য মুম্বইয়ে রয়েছেন বিজয়, অন্যদিকে মুম্বইয়ে নতুন বাড়ি কিনেছেন রশ্মিকা। তাই তাঁদের বিয়ে ঘিরে জল্পনা এখন তুঙ্গে। অনস্ক্রিন অফস্ক্রিন তাঁদের রসায়ন নজরকাড়া। শোনা যাচ্ছে এই বছরেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা। দুটি ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন বিজয় ও রশ্মিকা। গীত গোবিন্দম ও ডিয়ার কমরেড, দুটি ছবিই ছিল সুপারহিট। তাঁদের জুটিকেও পছন্দ করেছিল দর্শক। এখন শোনা যাচ্ছে পর্দার সেই রসায়নই বাস্তবে প্রেমের সম্পর্কে পরিণত হয়েছে। তবে শুধু মুম্বইয়ে ডেটিং নয়, এবছরের শুরুটা গোয়ায় একসঙ্গে কাটিয়েছিলেন রশ্মিকা ও বিজয়। শুধু বিজয় নয় সেকানে ছিলেন বিজয়ের ভাই আনন্দও। এমনকি বিজয়ের মায়ের সঙ্গেও ভালো সম্পর্ক রশ্মিকার। 

রশ্মিকা ও বিজয়ের সঙ্গে বিয়ের খবর যখন ছড়িয়ে পড়েছে তখন বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন বিজয় দেভেরাকোন্ডা। বিজয় টুইটে লেখেন,'স্বভাবতই ভিত্তিহীন...আমরা নই, খবরটা পছন্দ!'অর্থাৎ আপাতত বিয়ে করছেন না বলেই ইঙ্গিত দিয়েছেন বিজয়। 

 আরও পড়ুন: Controversy on Gangubai Kathiawadi:'কামাঠিপুরা যৌনপল্লী নয়', বম্বে হাইকোর্টে মহিলা, বিতর্কে 'গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.