বড়পর্দায় প্রথমবার বিক্রম-দিতিপ্রিয়া জুটি, শুভেচ্ছা জানালেন প্রসেনজিত

ছবি শুরুর আগে এই ত্রয়ী পৌঁছে গিয়েছিল টলিউডের অভিভাবক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কাছে, তাঁদের নতুন যাত্রা শুরুর জন্য অভিনন্দন জানিয়েছেন অভিনেতা।

Updated By: Nov 5, 2021, 03:53 PM IST
বড়পর্দায় প্রথমবার বিক্রম-দিতিপ্রিয়া জুটি, শুভেচ্ছা জানালেন প্রসেনজিত

নিজস্ব প্রতিবেদন: 'প্রজাপতি বিস্কুট' ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করে দর্শকের প্রশংসা পেয়েছিলেন অভিনেতা আদিত্য সেনগুপ্ত। এবার পরিচালকের আসনে তিনি। তাঁর ছবিতে মূল চরিত্রে অভিনয় করবেন বিক্রম চট্টোপাধ্যায় এবং দিতিপ্রিয়া রায়। বড় পর্দায় প্রথমবার একসঙ্গে দেখা যাবে এই জুটিকে। 

সিনেমাটিতে বিক্রম এবং দিতিপ্রিয়া দুজন বন্ধু। যারা একটি রোড-ট্রিপে যায় যে ট্রিপে তাঁরা তাঁদের জীবনের অনেক অজানা কথা আবিষ্কার করেন। অভিনেতা থেকে পরিচালক হওয়া আদিত্য সেনগুপ্ত রূপালি পর্দায় চলচ্চিত্র নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করবেন এই সিনেমার মাধ্যমে। তবে এর আগে স্বল্পদৈর্ঘ্যের একটি ছবি তৈরি করেছিলেন তিনি। আদিত্য 'প্রজাপতি বিস্কুট' ছবিতে 'অন্তর' চরিত্রে অভিনয় করে জায়গা করে নিয়েছিলেন দর্শকের মনে। 

dwitipriya

ছবি শুরুর আগে এই ত্রয়ী পৌঁছে গিয়েছিল টলিউডের অভিভাবক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কাছে, তাঁদের নতুন যাত্রা শুরুর জন্য অভিনন্দন জানিয়েছেন অভিনেতা। পাশাপাশি আশীর্বাদও করেছেন তাঁদের। এই নতুন ছবির মাধ্যমে বাংলা সিনেমা আরো এগিয়ে চলুক, সেই শুভেচ্ছাই জানান প্রসেনজিৎ।

আরও পড়ুন: Subrata Mukherjee: মুনমুনের সঙ্গে রোম্যান্টিক সিন! অভিনয়ের জন্য রাজীব গান্ধীর অনুমতি নেন সুব্রত

বিক্রম সম্প্রতি বলিউডে তাঁর প্রথম ছবির কাজ সম্পূর্ণ করেছেন। আদিত্যর সঙ্গে প্রথম ছবি প্রসঙ্গে তিনি জানিয়েছেন যে, "আদিত্যকে অনেকদিন ধরে চিনি এবং ২০১৭ সাল থেকে আমরা একসঙ্গে একটি সিনেমা বানানোর কথা ভাবছিলাম।' ছবির নায়িকা দিতিপ্রিয়া ছোট পর্দার খুব জনপ্রিয় একটি নাম, বর্তমানে  একাধিক সিনেমাতেও অভিনয় করছেন তিনি। আদিত্যর প্রথম সিনেমা 'প্রজাপতি বিস্কুট'-এ তিনি আদিত্যর সঙ্গে কাজ করেছেন সেই কথা জানিয়ে তিনি বলেন, আদিত্যর প্রথম পরিচালনায় তাঁর সঙ্গে কাজ করতে পেরে খুশি।

Vikram

কীভাবে বন্ধুদের সঙ্গে সম্পর্ক সময়ের সঙ্গে পরিবর্তিত হয়, সেই গল্পই বলবে এই ছবি। পরিচালক  জানিয়েছেন যে তিনি আশা করছেন, এই সিনেমাটির সঙ্গে নিজেদের জীবনের মিল খুঁজে পাবে দর্শক, যা সকলের মুখে হাসি ফিরিয়ে আনবে।

ছবির নাম এখনো ঠিক করেননি পরিচালক। ছবিটি শুট করা হবে সিকিমের বিভিন্ন জায়গায়। এই সিনেমায় গান একটি অবিচ্ছেদ্য ভূমিকা পালন করবে। সঙ্গীত পরিচালনা করবেন সংগীত পরিচালক রণজয় ভট্টাচার্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.