Salman Khan and Vicky kaushal: ভিকিকে ধাক্কা ভাইজানের দেহরক্ষীর! দেখেও মুখ ঘুরিয়ে নিলেন সলমান...

Viral Video: সম্প্রতি ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি পুরস্কার (IIFA Awards) অনুষ্ঠানে হাজির হয়েছেন ভিকি কৌশল, ভাইজান সহ বলিউডের একাধিক তারকা। সেখান থেকেই একটি ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। সেখানেই সলমানের দেহরক্ষীরা তাঁকে ধাক্কা মারে।

Updated By: May 26, 2023, 05:35 PM IST
Salman Khan and Vicky kaushal: ভিকিকে ধাক্কা ভাইজানের দেহরক্ষীর! দেখেও মুখ ঘুরিয়ে নিলেন সলমান...

শতরূপা কর্মকার: ক্য়াটরিনা কাইফের সঙ্গে সলমানের সম্পর্কের কথা কে না জানে! মায়ানগরী মুম্বইয়ে পা রেখেই সলমান খানের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাট। যদিও তাঁদের সম্পর্কে শেষ পর্যন্ত ফাটল ধরে। কানাঘুষোয় শোনা যায় সলমানের ব্যবহারই তাঁদের বিচ্ছেদের কারণ। তবে সলমানের ব্যবহার কেমন তা প্রকাশ না পেলেও ক্যাটরিনার স্বামীর প্রতি সলমানের দেহরক্ষীদের ব্যবহার নেটপাড়ায় নিন্দার ঝড় তুলেছে।

সম্প্রতি ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি পুরস্কার (IIFA Awards) অনুষ্ঠানে হাজির হয়েছেন ভিকি কৌশল, ভাইজান সহ বলিউডের একাধিক তারকা। আবু ধাবিতে অনুষ্ঠিত হতে চলেছে এই অনুষ্ঠান। সেখান থেকেই একটি ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। আইআইএফএ পুরস্কারের প্রেস কনফারেন্সে ভক্তদের সঙ্গে সেলফি তুলছিলেন ভিকি। সেখানেই সলমানের দেহরক্ষীরা তাঁকে ধাক্কা মারে।

আরও পড়ুন: Ashish Vidyarthi Wedding: ‘জীবনের গোলকধাঁধায় হারিয়ে যেও না’, নেটপাড়ায় বার্তা আশিস বিদ্যার্থীর প্রাক্তন স্ত্রীর...

ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, ভক্তদের সঙ্গে সেলফি তুলছিলেন ভিকি কৌশল। এমন সময়ই সেখানে চাঞ্চল্যতা বেড়ে যায়। কিছু বুঝে ওঠার আগেই কয়েকজন দেহরক্ষী মিলে ভিকিকে ঠেলে সরিয়ে দেন রাস্তা থেকে। পরে দেখা যায় যে সলমান খান আসছেন। রক্ষীরা তাঁকে ঘিরে রেখে নিয়ে আসছিলেন। সলমান খানকে দেখে ভিকি তাঁর দিকে কিছুটা এগিয়ে আসেন। কথা বলতে গেলে সলমান তাঁর দিকে তাকিয়ে কিছু বলেন। ভিকি তারপরে হ্যান্ডশেক করতে গেলে কার্যত তাঁকে পাত্তা না দিয়েই চলে যান সলমান।

 

এই ঘটনার ফলে ক্ষুদ্ধ হয়ে পড়েন ভিকির অনুরাগীরা। নেটমাধ্যমে তাঁরা এই ঘটনার নিন্দা করে বলেন, সলমানের এমন আচরণ উচিত হয়নি। যদিও সলমান ফ্যানরা মনে করছেন ভাইজানকে খুন করার হুমকির কারণেই এমন প্রহরীর বন্দোবস্ত করা হয়েছে। অপরদিকে ভিকিকে পাত্তা না দিয়ে চলে যাওয়ার ঘটনায় ক্যাটরিনার সঙ্গে তাঁর তিক্ত সম্পর্কের কারণই উঠে আসছে নেটপাড়ায়।

আরও পড়ুন: The Diary Of West Bengal: ট্রেলার থেকেই বিতর্কের মুখে ‘দ্য ডায়েরি অফ ওয়েস্ট বেঙ্গল’, আইনি নোটিস পরিচালককে...

এই অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে ভিকি কৌশলকে। প্রেস কনফারেন্সের আগে এই ঘটনায় ভিকিকে অলিভ রঙের প্যান্ট ও ব্লেজারে দেখা গিয়েছিল। অপরদিকে একেবারেই দাবাং লুকে নজর কেড়েছিলেন ভাইজান। কালো প্যান্টের সঙ্গে মেরুন রঙের শার্ট ও চওড়া গোঁফে ভিন্ন লুকে দেখা গিয়েছে সলমান খানকে। টাইগার ৩-এর শ্যুটিং শেষ হয়ে গিয়েছে বলেই জানিয়েছিলেন তিনি। এই ছবিতে মুখ্য চরিত্রে ইমরান হাসমি ও ক্যাটরিনাকেও দেখা যাবে। তবে ভিকির সঙ্গে এমন আচরণ কেন তা নিয়ে নিন্দার মুখে পড়েছেন বলিউডের ভাইজান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.