Ashish Vidyarthi Wedding: ‘জীবনের গোলকধাঁধায় হারিয়ে যেও না’, নেটপাড়ায় বার্তা আশিস বিদ্যার্থীর প্রাক্তন স্ত্রীর...

Ashish Vidyarthi Wedding: বৃহস্পতিবার কলকাতায় একটি ক্লাবে বিয়ে করেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা আশিস বিদ্যার্থী। ৬০ বছরের আশিস ফের গাঁটছড়া বাঁধেন অভিনেতা। কলকাতার ফ্যাশন স্টোরের মালকিন অহমিয়া কন্যা রূপালী বড়ুয়ার সঙ্গে আইনি বিয়ে করেন আশিস। পরিবার ও কাছের মানুষদের সঙ্গে নিয়ে বিয়ে সারেন তাঁরা। এর আগে জনপ্রিয় অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার মেয়ে রাজশীর সঙ্গে বিয়ে করেছিলেন তিনি।

Updated By: May 26, 2023, 02:23 PM IST
Ashish Vidyarthi Wedding: ‘জীবনের গোলকধাঁধায় হারিয়ে যেও না’, নেটপাড়ায় বার্তা আশিস বিদ্যার্থীর প্রাক্তন স্ত্রীর...

Ashish Vidyarthi Wedding, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার ফের বিয়ে করেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা আশিস বিদ্যার্থী(Ashish Vidyarthi)। গুয়াহাটির মেয়ে, কলকাতার ফ্যাশন বিপণির মালকিন ফ্যাশন ডিজাইনার রূপালী বড়ুয়ার সঙ্গে জীবনের নয়া ইনিংস শুরু করেন আশিস। তাঁর এই আচমকা বিয়ের খবরে হতচকিত সকলেই। শকুন্তলা বড়ুয়ার মেয়ে রাজশী বড়ুয়ার সঙ্গে আশিস বিদ্যার্থীর বিয়ে হয়েছিল, এই কথাই সকলের জানা। তাঁদের বিচ্ছেদ হল কবে? তা নিয়েই শোরগোল শুরু হয় নেটপাড়ায়। আশিস ও রাজশীর এক ছেলেও রয়েছে। ছেলের নাম অর্থ বিদ্যার্থী।

আরও পড়ুন- Sara Ali Khan in Kolkata: কলকাতায় ফুচকায় মন মজেছে সারার, নায়িকাকে এক ঝলক দেখতে উপচে পড়ল ভিড়

জানা যাচ্ছে রাজশী অর্থাৎ যাঁকে ইন্ডাস্ট্রি পিলু নামেই বেশি চেনে, তাঁর সঙ্গে ২২ বছরের দাম্পত্য জীবনে ইতি আগেই হয়েছে আশিসের। তবে বৃহস্পতিবার আশিসের বিয়ের খবর প্রকাশ্যে আসার আগে থেকেই তাঁর প্রাক্তন স্ত্রীয়ের সোশ্যাল মিডিয়ায় উঠে এল জীবন দর্শনের কথা। রাজশী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘যে তোমার জন্য সঠিক মানুষ, সে কখনও জিজ্ঞেস করবে না, তাদের কাছে তোমার মূল্য ঠিক কতটা। সে এমন কোনও কাজ করবে না যাতে তুমি কষ্ট পাও। মনে রেখো।’

আরেকটি পোস্টে তিনি আরও লেখেন যে কোনও বিষয় নিয়ে বেশি ভাবলে তা জীবনের শান্তি নষ্ট করে। তিনি লেখেন, ‘তুমি নিজে যথেষ্ট শক্তিশালী। ঈশ্বরের আশীর্বাদ নিয়ে নতুন করে শুরু করতে হবে। তুমি সেটা অর্জনের অধিকারী।’ তিনি লেখেন, ‘যাবতীয় দুর্ভাবনা এবং সন্দেহ দূর হয়েছে। ধন্দ কেটে গিয়ে সব কিছু স্পষ্ট ভাবে ধরা দিচ্ছে। জীবনে শান্তি এবং স্থিতি আসুক।’ আরেকটি পোস্টে তিনি লিখেছেন, ‘জীবন নামের গোলকধাঁধায় নিজেই ধন্দে পড়ো না।’ রাজশীর পোস্টে উঠে এসেছে জীবন দর্শনের কথা। শোনা যাচ্ছে বাবার বিয়েতে মত ছিল ছেলে অর্থের।

আরও পড়ুন- TV Serial: ‘কেন আচমকা বন্ধের নির্দেশ?’ কৌশিকের ‘গোধূলি আলাপ’ নিয়ে তুলকালাম নেটপাড়ায়…

প্রসঙ্গত, পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে নিয়ে রেজিস্ট্রি ম্যারেজ করেন আশিস বিদ্যার্থী। বিয়ে প্রসঙ্গে সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘এই বয়সে, জীবনের এরকম একটা ধাপে এসে রূপালীকে বিয়ে করা একটা অসাধারণ অনুভূতি। আজ সকালেই আমরা কোর্ট ম্যারেজ করেছি। তারপর বিকেলে একটা গেট টুগেদার আছে।’ কীভাবে তাঁদের একে অপরের সঙ্গে দেখা হয়েছিল? অভিনেতা বলেন সেই গল্প বেশ দীর্ঘ। পরে একদিন সময় করে তিনি সেই গল্প শোনাবেন। অন্যদিকে রূপালী বলেন, ‘কিছুদিন আগেই আমাদের একে অপরের সঙ্গে পরিচয় হয়। আমরা সিদ্ধান্ত নিই, এই সম্পর্কটাকে আমরা এগিয়ে নিয়ে যাব।কিন্তু আমরা দুজনেই চেয়েছিলাম আমাদের বিয়েটা পারিবারিক ও ছোট্ট অনুষ্ঠান হবে।’ পর্দায় প্রায়ই ভিলেনের চরিত্রে দেখা যায় আশিসকে। কিন্তু আশিসের ব্যাপারে তাঁর কী পছন্দ? হাসিমুখে রূপালী বলেন, ‘ও খুব ভালো মানুষ। এরকম ভালো মানুষের সঙ্গে থাকাটা ভাগ্যের’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.