শুরু হল বিয়ের অনুষ্ঠান! নেহা কক্করের ভিডিয়ো নিয়ে তোলপাড় নেট পাড়া

নেহার সঙ্গে দেখা যায় রোহনপ্রীত সিংকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 20, 2020, 11:01 AM IST
শুরু হল বিয়ের অনুষ্ঠান! নেহা কক্করের ভিডিয়ো নিয়ে তোলপাড় নেট পাড়া
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : আর কয়েকদিনের মধ্যেই বসবে বিয়ের আসর। শোনা যাচ্ছে, আগামী ২২ নভেম্বরই নাকি রোহনপ্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন নেহা কক্কর। যা নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। নেহা কক্করের সঙ্গে রোহনপ্রীত সিংয়ের বিয়ে নিয়ে যখন জল্পনার শেষ নেই, সেই সময় একের পর এক নতুন ভিডিয়ো প্রকাশ্যে আসতে শুরু করেছে। এবার উঠে এল নেহা কক্করের সঙ্গে রোহনপ্রীত সিংয়ের বাড়ির লোকের পরিচয়ের প্রথম পর্বের ভিডিয়ো। যেখানে পরিবারের সদস্যদের সঙ্গে নেহাকে পরিচয় করিয়ে দেন গায়ক রোহনপ্রীত সিং।

আরও পড়ুন : অক্ষয়ের 'লক্ষ্মী বম্ব'-এর প্রশংসা, কড়া আক্রমণের মুখে অজয় দেবগন

নিজের সোশ্যাল হ্যান্ডেলে নেহা কক্কর সেই ভিডিয়ো শেয়ার করেন। পাশাপাশি নিজেদের 'নেহুপ্রীত' বলেও সম্মোধন করেন বলিউডের এই জনপ্রিয় গায়িকা। দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের পর মন ভেঙে যায় নেহা কক্করের। একটি রিয়্যালিটি শোয়ের মঞ্চেল হাজির হয়ে নিজের মনের কথা প্রকাশ্যে বলে ফেলেন নেহা। ওই সময় আদিতিয নারায়ণের সঙ্গে তাঁর বন্ধুত্ব শুরু হয়। আদিত্য-নেহার বন্ধুত্বে অনেকে সম্পর্কের তকমা জুড়ে দেন। যা নিয়ে জোর শোরগোল শুরু হলেও, নেহা-আদিত্য দুজনেই স্পষ্ট করে দেন, তাঁদের মধ্যে কোনও সম্পর্ক নেই। এরপরই ফের রোহনপ্রীত সিংয়ের সঙ্গে নেহা কক্করের সম্পর্কের গুঞ্জন শুরু হয়ে যায়।

.