Virat Kohli-Anushka Sharma: বিরাট-অনুষ্কার পরিবারে ফুটফুটে অকায়, শুভেচ্ছাবার্তা সচিন থেকে আলিয়ার...

ফের বাবা-মা হলেন বিরাট-অনুষ্কা। অনেকদিন ধরেই অনুষ্কার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে জল্পনা চলছিল। অবশেষে সেই জল্পনার অবসান ঘটল। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা। বিরাট এবং অনুষ্কা দুজনে নিজেদের সোশ্যাল মিডিয়ায় এই সুখবরটি শেয়ার করেন।

Updated By: Feb 21, 2024, 09:50 AM IST
Virat Kohli-Anushka Sharma: বিরাট-অনুষ্কার পরিবারে ফুটফুটে অকায়, শুভেচ্ছাবার্তা সচিন থেকে আলিয়ার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বাবা-মা হলেন বিরাট-অনুষ্কা। অনেকদিন ধরেই অনুষ্কার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে জল্পনা চলছিল। অবশেষে সেই জল্পনার অবসান ঘটল। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা। বিরাট এবং অনুষ্কা দুজনে নিজেদের সোশ্যাল মিডিয়ায় এই সুখবরটি শেয়ার করেন।

তারকা জুটি এই খবর শেয়ার করা মাত্রই শুভেচ্ছার সুনামি ওঠে। ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি সচিন তেন্ডুলকর শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। তিনি লেখেন, 'অকায় আগমনে বিরাট এবং অনুষ্কাকে অভিনন্দন, তোমাদের পরিবারে এল এক মূল্যবান অতিথি! তাঁর নামের অর্থ যেমন ঘর আলো করে, ঠিক তেমনই সে যেন তোমাদের জীবনে আনন্দ এবং হাসিতে ভরিয়ে করে দেয়। ছোট্ট চ্যাম্পকে স্বাগত।'

ক্রিকেটার ঝুলন গোস্বামীও শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লেখেন, 'ছোট্ট অকায়কে স্বাগত। তোমাদের এই আনন্দের মুহূর্তের জন্য অভিনন্দন।' অনুষ্কা ঝুলন গোস্বামির চরিত্রে অভিনয় করেন। ছবির নাম 'চাকদা এক্সপ্রেস'।

ব্যাডমিন্টন খেলোয়াড় পিভি সিন্ধু লিখেছেন, 'অভিনন্দন, তোমাদের জন্য় খুবই খুশি।' 

আরও পড়ুন:Virat Kohli-Anushka Sharma: জল্পনা শেষ, বিরুষ্কার পুত্র লাভ...

এছাড়াও বলিউড ইন্ডাস্ট্রির বহু সেলেবরা অভিনন্দন জানিয়েছেন। অভিনেত্রী আলিয়া ভাট লেখেন, 'কত সুন্দর, অভিনন্দন।' এছাড়াও রণবীর সিং, ফারহান আখতার, নেহা ধুপিয়া, মৌনি রায়, সোনম কাপুর প্রমুখ তারকা শুভেচ্ছা জানায়। 

২০১৭ সালে সাত পাকে বাধা পড়েন বিরাট-অনুষ্কা। ২০২১ সালে তাঁদের মেয়ে ভামিকা জন্ম হয়। ইতালিতে বসেছিল তাঁদের বিবাহ বাসর। প্রথম সন্তান জন্মের সময়ও নিজেদের ব্যক্তিগত  পরিসর বজায় রেখেছিলেন। ফের বাবা হলেন বিরাট কোহলি ও মা হলেন অনুষ্কা শর্মা। বিদেশের মাটিতে পুত্রের জন্ম দিলেন অভিনেত্রী। বেশ কয়েকদিন ধরেই চলছিল জল্পনা। এবার সেই জল্পনার অবসান ঘটল। ২০ ফেব্রুয়ারি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানান। 

আরও পড়ুন: Adult Film Star Dies: নীল আভা ছড়িয়ে আত্মঘাতী জনপ্রিয় নায়িকা!

ছেলের নাম রেখেছেন অকায়। তারকা দম্পতি পোস্টে লেখেন, 'ভীষণ আনন্দ এবং খুশির সঙ্গে সবাইকে জানাচ্ছি যে ১৫ ফেব্রুয়ারি আমাদের ছেলে হয়েছে। মন ভরা খুশি নিয়ে জানাচ্ছি ভামিকার ভাই হয়েছে, নাম অকায়।'

আরও লেখেন, ' আপনাদের সবার আশীর্বাদ প্রার্থনা করছি আমাদের জীবনের এই দুর্দান্ত সময়ের জন্য। একই সঙ্গে চাইব আপনারা যেন আমাদের এই ব্যক্তিগত সময়টা সঠিক ভাবে উপভোগ করতে দেন। প্রাইভেসি বজায় রাখতে দেন। ভালোবাসা এবং কৃতজ্ঞতা স্বীকারে বিরাট এবং অনুষ্কা।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.