Adult Film Star Dies: নীল আভা ছড়িয়ে আত্মঘাতী জনপ্রিয় নায়িকা!

Adult film star Kagney Linn Karter dies: আত্মঘাতী জনপ্রিয় অ্যাডাল্ট স্টার কাগনে লিন কার্টার! মাত্র ৩৬ বছর বয়সেই নিজেকে শেষ করে দিলেন তিনি।  

Updated By: Feb 21, 2024, 02:40 PM IST
Adult Film Star Dies: নীল আভা ছড়িয়ে আত্মঘাতী জনপ্রিয় নায়িকা!
কাগনে লিন কার্টার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাগনে লিন কার্টার (Kagney Linn Karter)। অ্যাডাল্ট ফিল্মপ্রেমীদের, আর নতুন করে ৩৬ বছরের মার্কিনি অভিনেত্রীর পরিচয় করিয়ে দেওয়ার দরকার নেই। কাগনের মুখ তাঁদের প্রায় সকলেরই চেনা। নীল ছবির জনপ্রিয় নায়িকা আর নেই! নিজের বাসভবনেই আত্মঘাতী হলেন কাগনে।

আরও পড়ুন: Virat Kohli's Deepfake Video: সচিনের পর নোংরা খেলায় আউট বিরাটও! সেই আটকালেন কৃত্তিম মেধার জালেই

গত মাসেই জেসি জেনকে (Jesse Jane) হারিয়েছিল নীল সাম্রাজ্য়। নীল দুনিয়ার অন্য়তম সেরা রানিদেরই একজন ছিলেন তিনি। জেসির পর এবার প্রয়াত কাগনে!  তাঁর অন্ত্যেষ্টিক্রিয়ার খরচ বহন করার জন্য় বন্ধুরা একটি GoFundMe নামে তহবিল চালু করেছেন। অভিনেত্রীর মাকে সাহায্য করার জন্যেই এই তহবিলের ভাবনা বন্ধু-বান্ধবীদের। কাগজে শুধুই অভিনেত্রী ছিলেন না, তিনি গায়িকা ও নর্তকীও ছিলেন। এককথায় বহুমুখী প্রতিভার এক মানুষ। জেসির মৃত্যুর সঙ্গে উঠেছে অবসাদের প্রশ্নও। মনে করা হচ্ছে অবসাদ থেকেই নিজেকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন কাগনে। আসলে অ্য়াডাল্ট ইন্ডাস্ট্রিতে বহু মানুষই দ্রুত অবসাদের শিকার হয়ে পড়েন। পেশাগত কারণেই পর্ন অভিনেত্রীদের জীবনে নানা ওঠাপড়ার মধ্য়ে দিয়ে যেতে হয়। যখনই তাঁরা একটা জায়গায় পৌঁছে যাওয়ার পর কেরিয়ারে 'ডাউনফল' দেখেন, তা আর মেনে নিতে পারেন না। তখনই নিয়ে ফেলেন চূড়ান্ত সিদ্ধান্ত। যেমন জেসি হতাশা থেকে হয়ে পড়েছিলেন মাদকাসক্ত। আর অতিরিক্ত মাদক সেবনই ছিল তাঁর মৃত্যুর কারণ। 

আরও পড়ুন: চলে গেলেন জেসি, রেখে গেলেন 'পাইরেটস', নীল সাম্রাজ্যে শূন্যতা...

(আত্মহত্যা শুধু আপনাকেই নয়, আপনার কাছের মানুষদেরও শেষ করে দেয়। আপনি কোনও ভাবে বিষণ্ণ বা অবসাদগ্রস্ত হলে কল করুন ৯১৫২৯-৮৭৮২১ নম্বরে। সোম থেকে শনি সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ফোন করার সময়।)

.