Virat Kohli-Anushka Sharma: ভাইরাল ভিডিয়োয় স্পষ্ট বেবিবাম্প, ফের বাবা-মা হতে চলেছেন বিরাট-অনুষ্কা...

Viral Video Of Virat-Anushka: মুম্বইয়ে একসঙ্গে ক্যামেরাবন্দি বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। সেখান থেকেই কার্যত নিশ্চিত যে ফের বাবা-মা হতে চলেছেন বিরুষ্কা। এদিন কালো পোশাকে বেবিবাম্প লুকাতে চেষ্টা করেন অনুষ্কা।

Updated By: Nov 10, 2023, 12:36 PM IST
Virat Kohli-Anushka Sharma: ভাইরাল ভিডিয়োয় স্পষ্ট বেবিবাম্প, ফের বাবা-মা হতে চলেছেন বিরাট-অনুষ্কা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত কয়েকদিন ধরেই অনুষ্কা শর্মার(Anushka Sharma)  প্রেগন্যান্সি নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছিল। শোনা যাচ্ছিল, ভামিকার পর দ্বিতীয় সন্তানের বাবা-মা হতে চলেছেন অনুষ্কা ও বিরাট কোহলি(Viral Kohli)। সম্প্রতি মুম্বইয়ে বিরাটের সঙ্গে দেখা যায় অনুষ্কাকে। সেখানেই বেবি বাম্প লুকিয়ে রাখার চেষ্টা করেন অভিনেত্রী। সেই ভিডিয়োই এবার তাঁদের নিয়ে ছড়ানো গুজবে ইন্ধন জুগিয়েছে।

আরও পড়ুন- Shah Rukh Khan: 'ডাঙ্কি'-র প্রচার নয়, সুহানার হয়ে গলা ফাটাচ্ছেন শাহরুখ...

অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির মেয়ে বামিকার জন্ম ২০২১ সালের ১১ জানুয়ারি। এখন গুঞ্জন শোনা যাচ্ছে, অভিনেত্রী আবার অন্তঃসত্ত্বা। এরই মধ্যে নিরাপত্তা বেষ্টনীর মধ্যে হাত ধরাধরি করে মুম্বইয়ের এক হোটেলে দেখা যায় এই দম্পতিকে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, কালো শর্ট ড্রেসের সঙ্গে বেলুন স্লিভস পরে রয়েছেন অভিনেত্রী। সেই ভিডিয়োতে ভক্তদের নজর কেড়েছিল অভিনেত্রীর ছোট্ট বেবি বাম্প। তিনি তাঁর পেটে একটা হাত রেখে সেটা আড়াল করারও চেষ্টা করেন। অন্যদিকে বিরাট কোহলির পরনে ছিল সাদা রঙের প্যান্ট, কালো প্যান্ট, সাদা স্নিকার।

শোনা যাচ্ছে, অনুষ্কা শর্মার দ্বিতীয় ট্রাইমেস্টার চলছে, আর তাই তিনি জনসমক্ষে আসা এড়িয়ে যাচ্ছেন। সূত্রের খবর,  দ্বিতীয় সন্তানের খবর নিশ্চিত। গতবারের মতো এবারও তাঁরা আনুষ্ঠানিকভাবে তাঁদের অনুরাগীদের সঙ্গে এই খবর শেয়ার করবেন। জল্পনা এড়াতেই অনুষ্কা সাম্প্রতিক সময়ে জনসমক্ষে আসতে চাইছেন না। সম্প্রতি মুম্বইয়ে একটি মেটারনিটি ক্লিনিকেও গিয়েছিলেন বিরাট-অনুষ্কা। সেই সময় তাদের ছবি প্রকাশ না করার জন্য তারা পাপারাৎজিদের অনুরোধ করেছেন তাঁরা, শিগগিরই ঘোষণা করার প্রতিশ্রুতিও দিয়েছেন।

আরও পড়ুন- Karar Oi Louho Kapat: নজরুলের 'কারার ঐ লৌহকপাট'-এর অর্থই নষ্ট হয়ে গিয়েছে! কটাক্ষের মুখে রহমান

৫ বছর চুপিসাড়ে প্রেম করার পর ২০১৭ সালে ইতালিতে সাত পাকে বাঁধা পড়েছিলেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। এরপর ২০২১ সালে জন্ম নেয় তাঁদের প্রথম সন্তান ভামিকা কোহলি। ভামিকার বয়স এখন আড়াই বছর। জানুয়ারিতেই তিন পূর্ণ করবে সে। জন্মদিনের পরেই সে হতে চলেছে দিদি, এমনটাই খবর।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.