Vamika-র ২ মাস, আদর মাখানো ছবি Virat, Anushka-র

বিরাট নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করেন 

Updated By: Mar 12, 2021, 12:32 PM IST
Vamika-র ২ মাস, আদর মাখানো ছবি Virat, Anushka-র
বিরাট-অনুষ্কা

নিজস্ব প্রতিবেদন: অনুষ্কা শর্মার সঙ্গে ছবি শেয়ার করলেন বিরাট কোহলি (Virat Kohli)। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অনুষ্কার সঙ্গে ছবি শেয়ার করেন বিরাট। বিরাট, অনুষ্কার আদর মাখানো ছবি দেখে তারকা দম্পতির অনুরাগীরা তাঁদের ভালবাসা জানাতে শুরু করেন।

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

নিজেদের নতুন ছবির পাশাপাশি মেয়ের জন্মদিনের কেকের ছবিও শেয়ার করেন তারকা দম্পতি। মেয়ে ভামিকা (Vamika) ২ মাস বয়স পূর্ণ করল। ভামিকার ২ মাসের জন্মদিনে রামধনু রঙের কেক কাটতে দেখা যায় বিরাট, অনুষ্কাকে (Anushka Sharma)। বিরুষ্কা মেয়ের ২ মাসের জন্মদিনের সেই কেকের ছবিও শেয়ার করেন নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে।

আরও পড়ুন : Ranbir অসুস্থ, অয়নকে নিয়ে শিবরাত্রির পুজো সারলেন Alia Bhatt

দেখুন...

আরও পড়ুন : গাড়ির মাধ্যেই পোশাক বদল Janhvi Kapoor এর? ভাইরাল ছবি

সম্প্রতি মা হন অনুষ্কা শর্মা। মা হওয়ার পর মেয়ের ছবি শেয়ার করতে দেখা যায়নি অনুষ্কা শর্মাকে। কোনওভাবেই যাতে ছোট্ট মেয়ের মুখ ক্যামেরার সামনে না আসে, তার জন্য সদা সজাগ বিরাট কোহলি। এমনকী, মেয়ের জন্মের পর তাঁরা নতুন জীবনে প্রবেশ করেছেন। ফলে পাপারাৎজি যাতে তাঁদের জীবনে অনধিকার প্রবেশ না করেন, মেয়ের ছবি তোলার চেষ্টা না করেন, সেই আবেদন জানান বিরাট। এমনকী, পাপারাৎজিকে উপহার পাঠিয়ে সংযত থাকার আবেদনও জানান এ 'পাওয়ার কাপল'। যে খবর প্রকাশ্যে আসার পর তারকা দম্পতির প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন নেটিজেনরা।

.