ছেলে হয়েও ঘৃণা করি ছেলেদের: বিশাল আদিত্য সিং

এই ঘটনা শুধুমাত্র নিজের বাবাকে জানান আদিত্য সিং।  বিশালের বয়স যখন ১০-১১ বছর, তখন এই ঘটনা ঘটে। তারপর থেকে তিনি খুবই ভীত হয়ে পরেছিলেন। এমনকি পড়ায় মন বসাতে পারতেন না

Updated By: Jan 13, 2020, 03:26 PM IST
ছেলে হয়েও ঘৃণা করি ছেলেদের: বিশাল আদিত্য সিং
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি বিগ বসের সেটে হাজির হয়েছিলেন অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়াল। আর সেখানেই নিজেদের জীবনের অন্ধকার দিকগুলির কথা তুলে ধরেন বিগ বসের সব  অংশগ্রহণকারীর। বিশাল আদিত্য় সিং নিজের জীবনের এক বেদনাদায়ক ঘটনার কথা বলেন। বিশাল জানায়, ছোটবেলায় তাকে যৌন-নিগ্রহের স্বীকার হতে হয়েছিল। তিনি আরও বলেন এই জন্য় তিনি নিজে ছেলে হওয়া সত্ত্বেও ঘৃ্ণা করেন ছেলেদের।

এই ঘটনা শুধুমাত্র নিজের বাবাকে জানান আদিত্য সিং।  বিশালের বয়স যখন ১০-১১ বছর, তখন এই ঘটনা ঘটে। তারপর থেকে তিনি খুবই ভীত হয়ে পরেছিলেন। এমনকি পড়ায় মন বসাতে পারতেন না। খেলতেও বেরোতেন না বাইরে। সারাদিন ডুবে থাকতেন গেমে। গেমই তাকে ভোলাতো সবকিছু। বিশালের স্বীকারক্তির পর খুবই থমথমে হয়ে যায় বিগ বসের  সেট।

আরও পড়ুন- ফেমাস হওয়ার পরও নিজের পাড়ায় মাত্র দু’টো গান গাইবার সুযোগ পেলেন রানু মণ্ডল!

সেখানে পৌঁছন দীপিকা পাডুকন। মজার গেম দিয়ে হালকা করেন বিগ বসের সেট। শুটিং শেষে দীপিকা জিপে করে ঘুরতে বেরোন বিশালের সঙ্গে। তবে বিশাল জানায় তিনি এখনও এড়িয়ে চলেন ছেলেদের।