ফেমাস হওয়ার পরও নিজের পাড়ায় মাত্র দু’টো গান গাইবার সুযোগ পেলেন রানু মণ্ডল!

রানু এখন রীতিমতো সেলিব্রিটি! বিভিন্ন অনুষ্ঠানে গান গেয়ে প্রশংসা কুড়িয়েছেন রানু। এ বার পাড়ার মঞ্চে গান করে হাততালি কুড়ালেন তিনি।

Edited By: সুদীপ দে | Updated By: Jan 13, 2020, 02:28 PM IST
ফেমাস হওয়ার পরও নিজের পাড়ায় মাত্র দু’টো গান গাইবার সুযোগ পেলেন রানু মণ্ডল!

নিজস্ব প্রতিবেদন: শুধু দেশেই নয়, বিদেশেও অনেক জায়গায় অনুষ্ঠান করার পর এ বার রানাঘাটের বেগো পাড়ার মঞ্চ মাতালেন রানু মণ্ডল। এক সময় রানাঘাট স্টেশনের ‘ভবঘুরে’ রানু মণ্ডল সেলিব্রেটি হয়ে ওঠার পর এই প্রথম গান গাইলেন নিজের পাড়ায়।

গত বছর এপ্রিল মাসে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োর মাধ্যমে সকলের পরিচিত মুখ হয়ে ওঠেন রানু মণ্ডল। তারপর হিমেশ রেশমিয়ার সুরে প্লে-ব্যক করে রানু এখন রীতিমতো সেলিব্রিটি! বিভিন্ন অনুষ্ঠানে গান গেয়ে প্রশংসা কুড়িয়েছেন রানু। এ বার পাড়ার মঞ্চে গান করে হাততালি কুড়ালেন তিনি।

আরও পড়ুন: লতার বাংলা গান গেয়ে ফের ভাইরাল রানু মণ্ডল

জানা গিয়েছে, গত শনিবার বেগপাড়ায় একটি ক্লাবের পক্ষ থেকে বিচিত্রানুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানেই গান গেয়েছেন রানু মারিয়া মণ্ডল। উদ্যোক্তারা জানিয়েছে, তাঁর গান শুনে পাড়ার সকলেই খুব খুশি। রানু মণ্ডল মঞ্চে উঠলেই হাততালিতে ফেঁটে পরে। রানু নিজেও জানান, এই অনুষ্ঠানে গান করে তিনি নিজেও বেশ খুশি। তবে অনুষ্ঠানে আরও অনেক শিল্পী থাকায় মাত্র দুটো গান গেয়েই মঞ্চ থেকে নেমে যান রানু মণ্ডল।