সলমন খানকেই বিয়ে করতে চান চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা

পতি পত্নী অউর ও-এর প্রমোশনের হাজির হন কার্তিক আরিয়ান, অনন্যা পান্ডে এবং ভূমি পেদনেকর

Updated By: Dec 4, 2019, 07:10 PM IST
সলমন খানকেই বিয়ে করতে চান চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা

নিজস্ব প্রতিবেদন : সলমন খানকে বেজায় পছন্দ। স্বামী হিসেবে (Salman Khan) সলমন খানকেই দেখতে চান। শুধু তাই নয়, কারও সঙ্গে যদি কখনও সম্পর্কে জড়াতে চান, তাহলে সেই নামের ক্ষেত্রেও বসবে বলিউড ভাইজানের নামই। সম্প্রতি এভাবেই মনের কথা ব্যক্ত করলেন অনন্যা পান্ডে।

আরও পড়ুন : সারাজীবন জেলে বন্দি করে রাখা হোক ধর্ষকদের, হায়দরাবাদ গণধর্ষণ নিয়ে ফুঁসে উঠলেন হেমা মালিনী
সম্প্রতি পতি পত্নী অউর ও-এর প্রমোশনের হাজির হন কার্তিক আরিয়ান, (Ananya Panday) অনন্যা পান্ডে এবং ভূমি পেদনেকর। যেখানে ভবিষ্যতে যদি কখনও স্বামী হিসেবে কাউকে দেখতে চান, তাহলে তিনি কার নাম নেবেন? সঞ্চালকের এই প্রশ্নের উত্তরে অনন্যা জানান, সলমন খানকেই পছন্দ তাঁর। অর্থাত সলমনকেই দেখতে চান স্বামী হিসেবে। ভালবাসার মানুষ হিসেবেও সলমনকেই দেখতে চান বলেও মন্তব্য করেন অনন্যা। যদিও পুরোটাই মজার ছলে।

আরও পড়ুন : বাবা নেই কাছে, মায়ের ছবির সঙ্গেই মনের কথা শেয়ার করলেন সঞ্জয়-কন্যা ত্রিশলা
এদিকে ভূমি জানান, Akshay Kumar অক্ষয় কুমারকে স্বামী হিসেবে দেখতে চান এবং হৃত্বিককে দেখতে চান ও হিসেবে। অন্যদিকে মধুবালাকে স্ত্রীর ভূমিকায় দেখতে চান (Kartik Aaryan) কার্তিক আরিয়ান। জিনাত আমনকে দেখতে চান ও-র ভূমিকায়। পতি পত্নী অউর ও-র প্রমোশনে হাজির হয়ে সম্প্রতি এমন সব কথাই জানান সিনেমার ৩ অভিনেতা।
এদিকে পতি পত্নী অইর ও-র শ্যুটিং শুরু হওয়ার পরই নাকি কার্তিকের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সারা আলি খানের। অনন্যার সঙ্গে সম্পর্কের জেরেই নাকি সারার কাছ থেকে সরে যান কার্তিক। যদিও এ বিষয়ে কোনও মন্তব্য করতে দেখা যায়নি সারা আলি খান কিংবা কার্তিক আরিয়ানকে। মুখে কুলুপ এঁটে রয়েছেন অনন্যা পান্ডেও।