রুক্মিণীর স্বপ্নপূরণ করতে পারবেন আবীর! যেতে পারবেন 'সুইজারল্যান্ড'-এ!

ট্রেলার মুক্তি পেতেই উচ্ছ্বসিত দর্শকরা 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 23, 2020, 01:31 PM IST
রুক্মিণীর স্বপ্নপূরণ করতে পারবেন আবীর! যেতে পারবেন 'সুইজারল্যান্ড'-এ!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : মধ্যবিত্তের সাধপূরণ হোক কিংবা স্বপ্নের হাতছানি, সবকিছুতেই যেন অন্যতম ভূমিকা নিয়ে নেয় মানুষের আর্থিক অবস্থা। মধ্যবিত্তের বেড়াজালের মধ্যে থেকেই স্বপ্ন পূরণের জন্য শেষ পর্যন্ত তাহলে কী করবেন আবীর চট্টোপাধ্যায় এবং  রুক্মিণী মৈত্র! স্ত্রীর স্বপ্নপূরণের জন্য শেষ পর্যন্ত কি সুইজারল্যান্ডে পাড়ি দেবেন আবীর চট্টোপাধ্যায়! কি অবাক হচ্ছেন তো শুনে! 

 

বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। সম্প্রতি মুক্তি পায় 'সুইজারল্যান্ড'-এর ট্রেলার। যেখানে আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন রুক্মিণী মৈত্র। ২ সন্তানের বাবা-মা আবীর-রুক্মিণীর ঘর সংসারের গল্পই তুলে ধরা হয়েছে সুইজারল্যান্ড-এর ট্রেলারে।

আরও পড়ুন : জন্মদিনে দূর থেকেই সন্তানদের দেখলেন সঞ্জয় দত্ত, ছবি শেয়ার করলেন মান্যতা

স্ত্রীর স্বপ্নপূরণের জন্য তাঁর মধ্যবিত্ত স্বামী কতদূর পর্যন্ত যেতে পারেন, তা তুলে ধরা হয়েছে 'সুইজারল্যান্ড'-এর ট্রেলারে। স্বপ্নপূরণ সাধ্যের মধ্যে না থাকায়, বিদেশ ভ্রমণের জন্য ইলিশ, গলদা চিংড়ি, পাবদা কিংবা খাসির মাংসকে খাবারের তালিকা থেকে বাদ দিয়ে দেন মধ্যবিত্ত দম্পতি। পুজোর কেনাকাটাও নামিয়ে আনেন অর্ধেকে। বন্ধ করে এসি চালানো। তারপরও যখন শোনা যায়, সুইজারল্যান্ডে যাওয়ার পর ৪ লক্ষের খরচ পড়বে, তা শুনে কার্যত বিমর্ষ হয়ে পড়েন মধ্যবিত্ত ওই দম্পতি। শেষ পর্যন্ত আবীর কী করবেন, তা দেখানো হবে সুইজারল্যান্ডে।

 

আবীর চট্টোপাধ্যায় এবং রুক্মিণী মৈত্রর সঙ্গে এই সিনেমায় বিশেষ অতিথি হিসেবে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় এবং  জিৎ-কে। প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পায় আবীর, রুক্মিণী অভিনীত 'সুইজারল্যান্ড' ছবির 'ঢাক বাজা, কোমর নাচা' গানটি। ওই গানেই দেখা যায় জিৎ-কে। টলিউডের ৩ তারকাকে একসঙ্গে দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন তাঁদের ভক্তরা।

.