অক্ষয়ের সঙ্গে যোগ দিলেন রণবীর, অজয়; সূর্যবংশীর ট্রেলারে ধামাকা বলিউড ত্রয়ীর

অক্ষয়ের স্ত্রীর চরিত্রে অভিয় করতে দেখা যাচ্ছে ক্যাটরিনা কাইফকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 2, 2020, 01:56 PM IST
অক্ষয়ের সঙ্গে যোগ দিলেন রণবীর, অজয়; সূর্যবংশীর ট্রেলারে ধামাকা বলিউড ত্রয়ীর

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তান (Pakistan) থেকে আসা ৬০০ কেজি আরডিএক্স কোথায় লুকনো রয়েছে, তা খুঁজে বের করতে হবে এবার। সেই সঙ্গে মুম্বইয়ের মানুষের জীবনও বাঁচাতে হবে। সেই দায়িত্বই এবার নিয়েছেন ভীর সূর্যবংশী নামে এক দাপুটে অফিসার। তাঁর সঙ্গে যোগ দিয়েছেন সিম্বা এবং সিংহম। ৩ জন একযোগে হাজির হয়ে শেষ পর্যন্ত কি মুম্বইকে (Mumbai) নতুন করে হামলার হাত থেকে রক্ষা করতে পারবেন? হ্যাঁ, ঠিকই ধরেছেন, সূর্যবংশীর কথাই বলা হচ্ছে। সোমবার মুক্তি পেল পরিচালক রোহিত শেঠির এই সিনেমার ট্রেলার।
সূর্যবংশীতে এবার মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে (Akshay Kumar) অক্ষয় কুমারকে। ডিসিপি ভীর সূর্যবংশীর সঙ্গে পরে যোগ দিয়েছেন সিংহম অজয় দেবগণ এবং সিম্বা (Ranveer Singh) রণবীর সিং। সবকিছু মিলিয়ে সূর্যবংশী মুক্তি পাওয়ার পর যে ধামাকা শুরু হবে, ট্রেলার মুক্তি পাওয়ার পর সেই ছবি স্পষ্ট হতে শুরু করেছে বলেই মনে করছেন নেটিজেনরা।
দেখুন সূর্যবংশীর ট্রেলার...

এই সিনেমায় অক্ষয় কুমার, অজয় দেবগণ এবং রণবীর সিংয়ের পাশাপাশি রয়েছেন ক্যাটরিনা কাইফ। অক্ষয়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে। তবে (Sooryavanshi) সূর্যবংশীর ট্রেলারে খলনায়কের চরিত্রে নজর কাড়তে শুরু করেছেন জ্যাকি শ্রফ। বাগি থ্রি-র পর এবার ফের বড় পর্দায় দেখা যাচ্ছে জ্যাকিকে। পাশাপাশি অক্ষয় কুমারের বস হিসেবে সূর্যবংশীতে অভিনয় করতে দেখা যাচ্ছে জাভেদ জাফরিকেও।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত আগামী ২৪ মার্চ মুক্তি পাচ্ছে সূর্যবংশী।