অলিম্পিকে অক্ষয় কুমারের হিট গানের ছন্দে নেচে ফাইনালে টিম মেক্সিকো

ভারতীয়দের জয়গান এখনও বাজেনি রিওতে। তবে জয়গান শুনতে বলিউড গানকেই বেছে নিলেন মেক্সিকোর দুই ক্রীড়াবিদ। রিও অলিম্পিকে  সিনক্রোনাইজড সুইমিংয়ে বলিউডের গানে ছন্দ মিলিয়ে মুগ্ধ করলেন টিম মেক্সিকো। মারিয়া লেঙ্ক অ্যাকুয়াটিক সেন্টারে দুই মেক্সিকান সাঁতারু পারফরমাররা অক্ষয় কুমারের সিনেমা খাট্টা মিঠা-র গান 'আইলা রে আইলা'-র তালে নাচতে থাকেন। বলিউড গান আর মেক্সিকোর দুই পারফরমারেরল জাদুতে রিও অলিম্পিকের এই খেলাকে আলাদা মাত্রা দেয়। আইল রে-র তালে নেমে ফাইনালেও ওঠেন এই দুই মেক্সিকান ক্রীড়াবিদ। আজ ফাইনাল।

Updated By: Aug 16, 2016, 08:15 PM IST
অলিম্পিকে অক্ষয় কুমারের হিট গানের ছন্দে নেচে ফাইনালে টিম মেক্সিকো

ওয়েব ডেস্ক: ভারতীয়দের জয়গান এখনও বাজেনি রিওতে। তবে জয়গান শুনতে বলিউড গানকেই বেছে নিলেন মেক্সিকোর দুই ক্রীড়াবিদ। রিও অলিম্পিকে  সিনক্রোনাইজড সুইমিংয়ে বলিউডের গানে ছন্দ মিলিয়ে মুগ্ধ করলেন টিম মেক্সিকো। মারিয়া লেঙ্ক অ্যাকুয়াটিক সেন্টারে দুই মেক্সিকান সাঁতারু পারফরমাররা অক্ষয় কুমারের সিনেমা খাট্টা মিঠা-র গান 'আইলা রে আইলা'-র তালে নাচতে থাকেন। বলিউড গান আর মেক্সিকোর দুই পারফরমারেরল জাদুতে রিও অলিম্পিকের এই খেলাকে আলাদা মাত্রা দেয়। আইলা রে-র তালে নেমে ফাইনালেও ওঠেন এই দুই মেক্সিকান ক্রীড়াবিদ। আজ ফাইনাল।

আরও পড়ুন- জেনে নিন অলিম্পিকে এখনও পর্যন্ত কোন কোন দেশ সোনা জিতেছে

সিনক্রোনাইজড সুইমিংকে অনেকে বলেন জলের জিমন্যাস্টিক। দীপারা যেমন জিমন্যাস্টিকে নানা ভঙ্গিতে মুগ্ধ করেন,  এমন এক খেলা যেখানে জলে নেমে ক্রীড়াবিদরা নানা ভঙ্গিমায় নিজেদের নানাভাবে তুলে ধরেন। যারা সবচেয়ে ভাল পারফম করেন সোনা তারাই জেতেন। অলিম্পিকে সিনক্রোনাইজড সুইমিংই হল একমাত্র খেলা যেখানে শুধু মহিলারাই অংশ নিতে পারেন। সিনক্রোনাইজড সুইমিংয়ে বেছে নেওয়া হয় সেরা গানগুলিকে। যাতে শরীরী ভঙ্গিমাকে আরও আকর্ষণীয় করা যায়।

 

.