প্রভুদেবার সঙ্গে ধোনির লুঙ্গি ডান্স দেখলে, দিলখুশ হয়ে যাবে আপনার

মহেন্দ্র সিং ধোনি মানেই হেলিকপ্টার শট। মহেন্দ্র সিং ধোনি মানেই বিশাল ছক্কা। মহেন্দ্র সিং ধোনি মানে ক্রিকেট মাঠে সেরা ফিনিশার। আর মহেন্দ্র সিং ধোনি মানেই সাফল্য। ধারাবাহিক সাফল্য। না হলে কেউ সাত-সাতটা আইপিএলের ফাইনালে খেলেন! সেই ধোনি তো দুর্দান্ত ফিনিশার, আমরা সকলেই জানি। কিন্তু ধোনি ঠিক কতটা ভালো ডান্সার? তার একটু আধটু ঝলক আমরা কদাচিত্ দেখেছি। এবারের আইপিএলেই তো রাইজিং পুনে সুপারজায়ান্টের জার্সিতে একটি টেলিকম সংস্থার বিজ্ঞাপনে বেন স্টোকসদের সঙ্গে পা দুলিয়েছেন তিনি।

Updated By: May 19, 2017, 12:26 PM IST
প্রভুদেবার সঙ্গে ধোনির লুঙ্গি ডান্স দেখলে, দিলখুশ হয়ে যাবে আপনার

ওয়েব ডেস্ক : মহেন্দ্র সিং ধোনি মানেই হেলিকপ্টার শট। মহেন্দ্র সিং ধোনি মানেই বিশাল ছক্কা। মহেন্দ্র সিং ধোনি মানে ক্রিকেট মাঠে সেরা ফিনিশার। আর মহেন্দ্র সিং ধোনি মানেই সাফল্য। ধারাবাহিক সাফল্য। না হলে কেউ সাত-সাতটা আইপিএলের ফাইনালে খেলেন! সেই ধোনি তো দুর্দান্ত ফিনিশার, আমরা সকলেই জানি। কিন্তু ধোনি ঠিক কতটা ভালো ডান্সার? তার একটু আধটু ঝলক আমরা কদাচিত্ দেখেছি। এবারের আইপিএলেই তো রাইজিং পুনে সুপারজায়ান্টের জার্সিতে একটি টেলিকম সংস্থার বিজ্ঞাপনে বেন স্টোকসদের সঙ্গে পা দুলিয়েছেন তিনি।

আরও পড়ুন নিজে অভিনয় না করলে, তাঁর চরিত্রে কোন অভিনেতা অভিনয় করলে খুশি হতেন, জানালেন সচিন

কিন্তু এবার দেখুন ধোনির লুঙ্গি ডান্স। সেটাও কোনও আনোকারা ডান্সারের সঙ্গে নয়। বরং, দেশের সেরা ডান্সার প্রভুদেবার সঙ্গে। একটি মোটরবাইক কোম্পানির বিজ্ঞাপনে ধোনিকে নাচতে দেখা যাচ্ছে প্রভুদেবার সঙ্গে। আপনি নিজেই দেখে নিন বিজ্ঞাপনটা। আর তারপর বলুন, প্রভুদেবার পাশে ধোনিকে আদৌ আনকোরা লাগছে কি?

 

আরও পড়ুন  ভারতে যখন বাহুবলী ঝড়, চিনে তখন চলছে দঙ্গল ঝড়

.