Tandav নিয়ে অবগত, যোগীর পুলিসকে সাহায্য করবে মহারাষ্ট্র সরকার

ওয়েব সিরিজের গল্প এবং ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে যাতে কেন্দ্রীয় সরকার নির্দিষ্ট নির্দেশিকা জারি করে, সে বিষয়ে আবেদন জানান মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ।

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 20, 2021, 03:20 PM IST
Tandav নিয়ে অবগত, যোগীর পুলিসকে সাহায্য করবে মহারাষ্ট্র সরকার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : তাণ্ডব নিয়ে যে অভিযোগ দায়ের করা হয়েছে, সে বিষয়ে তাঁরা অবগত। লখনউ পুলিসের তরফে এ বিষয়ে সবকিছু জানানো হয়েছে তাঁদের। বিষয়টি নিয়ে শিগগিরই হস্তক্ষেপ করা হবে। ওয়েব সিরিজের গল্প এবং ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে যাতে কেন্দ্রীয় সরকার নির্দিষ্ট নির্দেশিকা জারি করে, সে বিষয়ে আবেদন জানান মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ।

ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে তাণ্ডবের (Tandav) বিরুদ্ধে এফআইআর (FIR) দায়ের করা হয়েছে লখনউয়ের হজরতগঞ্জ কোতওয়ালি থানায়। তাণ্ডবের বেশ কয়েকটি দৃশ্যে হিন্দু দেবদেবীদের আঘাত করা হয়েছে, এমন অভিযোগে ফুঁসে ওঠেন উত্তরপ্রদেশের (UP) মুখ্যমন্ত্রী। তাণ্ডবের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলেও স্পষ্ট জানানো হয় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের মুখপাত্রের তরফে। সলভ মণি ত্রিপাঠী (উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর মুখপাত্র) জানান, ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হয়েছে, তাই কোনওভাবেই ছাড় পাবেন না আলি আব্বাস জাফর, সইফ আলি খানরা (Saif Ali Khan)। শিগগিরই উত্তরপ্রদেশ পুলিস (Police) মুম্বইতে পৌঁছবে। উত্তরপ্রদেশ পুলিসের কাজে মহারাষ্ট্র সরকার যেন কোনওভাবেই বাধা না দেয় বলেও জানিয়ে দেওয়া হয় স্পষ্ট করে। 

আরও পড়ুন :  ৮০০ কোটির সম্পত্তি, 'Tandav' বিতর্কের মাঝে নজরে সইফের পতৌদি প্যালেস

যোগী আদিত্যনাথের মুখপাত্রর ওই বক্তব্যের পর বুধবারই মুম্বইতে (Mumbai) হাজির হয় উত্তরপ্রদেশ পুলিস। মুম্বইতে পৌঁছনোর পর উত্তরপ্রদেশে পুলিসের তরফে কী পদক্ষেপ করা হবে, সে বিষয়ে কিছু জানা যায়নি। এদিকে তাণ্ডবের জেরে সইফ আলি খানের নিরাপত্তা যাতে বিঘ্নিত না হয়, সেদিকে নজর রাখা হয়েছে। ফলে সইফের পুরনো বাড়ি ফরচুন হাইটস থেকে নতুন অ্যাপার্টমেন্ট সর্বত্র জোরদার করা হয়েছে নিরাপত্তা।