Kholam Kuchi : বিয়ে না করে সহবাস, বিপরীত মেরুর দুই জীবন যখন 'খোলাম কুচি'

 বৃহস্পতিবার মুক্তি পেয়েছে 'খোলাম কুচি'-র ট্রেলার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 15, 2022, 06:53 PM IST
Kholam Kuchi : বিয়ে না করে সহবাস, বিপরীত মেরুর দুই জীবন যখন 'খোলাম কুচি'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  প্রেম মানেই কি গোলমেলে ব্যাপার? জীবন মানেই কি শুধু জটিলতা? কখনো কি দুই মেরুর দু’জন মানুষের মধ্যে প্রেম হতে পারে? জীবনের এমনই সমস্ত জটিল ধাঁধাঁকে বুড়ো আঙুল দেখিয়ে সাধারণ পথে পাশাপাশি হেঁটে যাওয়ার গল্প নিয়ে ওয়েব প্ল্যাটফর্ম 'উরিবাবা'(Uribaba Original)তে আসছে 'খোলাম কুচি' (Kholam Kuchi)। বৃহস্পতিবার মুক্তি পেয়েছে 'খোলাম কুচি'-র ট্রেলার।

সৌরভ পালোধি পরিচালিত এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন, অনিন্দ্য সেনগুপ্ত (, শ্রেয়া ভট্টাচার্য, অর্পিতা ঘোষ, সেঁজুতি রায় মুখোপাধ্যায়, কৃপাবিন্দু চৌধুরী, সুলগ্না নাথ, সুচরিতা মান্না, শুভঙ্কর ঘটক। 'খোলাম কুচি'-র গল্প লিখেছেন, সৌরভ পালোধি ও সৌমিত দেব। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন দেবদীপ মুখোপাধ্যায়।

আরও পড়ুন-অবশেষে মুখ খুললেন 'নির্বাক' সুস্মিতা

'খোলাম কুচি'র ট্রেলার শেয়ার করেছেন সৃজিত মুখোপাধ্যায়, অনিক দত্ত, কমলেশ্বর মুখোপাধ্যায়ের মতো পরিচালকরা। 

'খোলাম কুচি' প্রসঙ্গে বলতে গিয়ে পরিচালক সৌরভ পালোধি বলেন, 'খোলাম কুচি কোনও মাটির ঢেলা নয়, এটা এক টুকরো জীবন।' তাঁর কথায়, 'শহরে থেকে অনেক কিছুই করা সহজ হয়ে যায়। তবে শহর থেকে দূরে সম্পূর্ণ বিপরীত মেরুর দুজন মানুষের বিয়ে না করে একসঙ্গে থাকাটা কিন্তু মোটেও সহজ নয়। তাও আবার যখন একজন শনিবার রাতে মদ্যপান করেন, আর অন্যজন কিছু অযৌক্তিক কুসংস্কারের কারণে উপবাস রাখেন।' পরিচালকের কথায়, সংক্ষেপে এই সিরিজটিকে "সামাজিক স্যাটায়ার" বলা যেতে পারে। সকলে বলেন, "বিপরীত চরিত্রের মানুষ পরস্পরের প্রতি আকর্ষিত হন। যদিও সম্ভবত বাস্তবে এর কোনো সত্যতা নেই।

আপাতত ৬ টি পর্ব নিয়ে 'উরিবাবা' ওয়েব প্ল্যাটফর্মে আসছে 'খোলাম কুচি'র গল্প।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.