Sushmita Sen : অবশেষে মুখ খুললেন 'নির্বাক' সুস্মিতা

  ললিত মোদীর সঙ্গে প্রেম নিয়ে চর্চা, মুখ খুললেন প্রাক্তন মিস ইউনিভার্স... 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 15, 2022, 06:06 PM IST
Sushmita Sen : অবশেষে মুখ খুললেন 'নির্বাক' সুস্মিতা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ললিত মোদী (Lalit Modi)র টুইটের পর তাঁর সঙ্গে সুস্মিতা সেন (Sushmita Sen)-এর সম্পর্ক নিয়ে চলছে জোর চর্চা। অবশেষে এই সম্পর্ক নিয়ে মুখ খুললেন প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন। 

ঠিক কী বলেছেন সুস্মিতা?

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় দুই মেয়ের সঙ্গে সেলফি তুলে পোস্ট করে সুস্মিতা। তার নিচে কোনও কিছু প্রসঙ্গ না উল্লেখ করে লেখেন, 'আমি যেখানে আছি সুখে আছি। বিবাহিত নই, এখানে কোনও আংটির বিষয়ও নেই। শুধুই নিঃশর্ত ভালোবাসায় ঘেরা।' ললিত প্রসঙ্গ না টানলেও তিনি যে সে বিষয়টি নিয়েই কথা বলেছেন তা স্পষ্ট। কারণ, সুস্মিতা লেখেন, 'আমার মনে হয়ে এই মুহূর্তে এই ব্যাখ্যাটাই যথেষ্ঠ। এবার আমি নিজের জীবন ও কাজে ফিরতে চাই।' অভিনেত্রী আরও লিখেছেন, 'আমার সুখ যাঁরা ভাগ করে নেন তাঁদেরকে ধন্যবাদ...এবং যারা করেন না তাঁদেরকে না হয় বাদ দিলাম।'

আরও পড়ুন-'বাবা হিসেবে চাই সুস্মিতা সেটলড হোক', ললিত প্রসঙ্গে মন্তব্য সুবীর সেনের

বৃহস্পতিবার হঠাৎই, সুস্মিতার সঙ্গে বেশকিছু ঘনিষ্ঠ ছবি দিয়ে লোলিত মোদী টুইটার হ্যান্ডেলে লেখেন, পরিবারের সঙ্গে গ্লোবাল ট্যুর এবং মলদ্বীপ ঘুরে সবেমাত্র লন্ডনে ফিরেছি। সুস্মিতা, আমার অর্ধাঙ্গিনী। অবশেষে নতুন জীবনের শুরু। এখবরে যখন হইচই পড়ে গিয়েছে, তখন বিষয়টি খোলসা করেন ললিত মোদী নিজেই। জানান, তাঁরা বিয়ে করেননি, শুধু ডেটিং করছেন। তবে বিয়েও একদিন হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.