হৃত্বিক-কঙ্গনা কাদা ছোঁড়াছুঁড়ি নিয়ে মুখ খুললেন আক্কি

কঙ্গনা রানাওয়াত-হৃত্বিক রোশনের আইনি কেলেঙ্কারি নিয়ে যত জটিলতা তৈরি হচ্ছে, ততই ব্যাপারটা হাস্যকর পরিস্থিতিতে মোড় নিচ্ছে। দুই বলিউড সেলিব্রিটির এরূপ প্রকাশ্য কেচ্ছা কেলেঙ্কারি নিয়ে তাঁদের নির্বুদ্ধিতার ঘোর সমালোচনা করেছে আম জনতা থেকে সেলিব্রিটি সবাই। এবার তাঁদের এই কেচ্ছা নিয়ে মুখ খুললেন বলিউডের খিলাড়ি। কী বললেন তিনি?

Updated By: May 7, 2016, 06:26 PM IST
হৃত্বিক-কঙ্গনা কাদা ছোঁড়াছুঁড়ি নিয়ে মুখ খুললেন আক্কি

ওয়েব জেস্ক: কঙ্গনা রানাওয়াত-হৃত্বিক রোশনের আইনি কেলেঙ্কারি নিয়ে যত জটিলতা তৈরি হচ্ছে, ততই ব্যাপারটা হাস্যকর পরিস্থিতিতে মোড় নিচ্ছে। দুই বলিউড সেলিব্রিটির এরূপ প্রকাশ্য কেচ্ছা কেলেঙ্কারি নিয়ে তাঁদের নির্বুদ্ধিতার ঘোর সমালোচনা করেছে আম জনতা থেকে সেলিব্রিটি সবাই। এবার তাঁদের এই কেচ্ছা নিয়ে মুখ খুললেন বলিউডের খিলাড়ি। কী বললেন তিনি?

হৃত্বিক-কঙ্গনার প্রকাশ্যে কাদা ছোঁড়াছুঁড়ি নিয়ে অক্ষয় কুমার মন্তব্য করলেন যে, 'হৃত্বিক-কঙ্গনার এই যুদ্ধ শুধু বলিউডেরই নয়, এটা আমার বাড়ির পাশের ঘটনাও। এবার এই কাদা ছোঁড়াছুঁড়ি বন্ধ হওয়া দরকার। এটা ওদের ব্যক্তিত্বে খারাপ প্রভাব ফেলছে। দর্শকেরা ওদের অন্য চোখে দেখেন। কিন্তু এই ঘটনার পর থেকে ওরা হাসির খোরাক হয়ে গিয়েছেন।' প্রসঙ্গত, হৃত্বিক রোশন এবং অক্ষয় কুমার একই বিল্ডিংয়ে থাকেন।

.