সলমনই নাকি 'সেক্সিয়েস্ট ম্যান', মন্তব্য ঐশ্বর্যর

সলমন-ঐশ্বর্যর ব্রেকআপ নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন গুঞ্জন শোনা যায়। এমনকী, সলমন তাঁর উপর শারীরিক নিগ্রহ করেছেন বলেও সরব হন রাই। কিন্তু, সলমনের সঙ্গে  সম্পর্কের আগে ঐশ্বর্য কি তাঁর সম্পর্কে কি বলেন জানেন?

Updated By: Apr 13, 2018, 03:34 PM IST
সলমনই নাকি 'সেক্সিয়েস্ট ম্যান', মন্তব্য ঐশ্বর্যর

নিজস্ব প্রতিবেদন : সলমন খানের প্রাক্তন বান্ধবী তিনি। শোনা যায়, তাঁর রূপে মুগ্ধ হয়েই পাকিস্তানি অভিনেত্রী সোমি আলির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন সলমন খান। কিন্তু, ‘হাম দিল দে চুকে সনম’-এর পর সলমন খানের সঙ্গে ব্রেকআপ হয়ে যায় ঐশ্বর্য রাই-এর। সলমন-ঐশ্বর্যর ব্রেকআপ নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন গুঞ্জন শোনা যায়। এমনকী, সলমন তাঁর উপর শারীরিক নিগ্রহ করেছেন বলেও সরব হন রাই। কিন্তু, সলমনের সঙ্গে  সম্পর্কের আগে ঐশ্বর্য কি তাঁর সম্পর্কে কি বলেন জানেন?

আরও পড়ুন : জাহ্নবীর পরণে 'সেক্সি ড্রেস', শ্রীদেবী কন্যার হয়ে যা করলেন অর্জুন ভাবতেও পারবেন না

১৯৯৯ সালে অভিনেত্রী, সঞ্চালিকা সিমি গারওয়াল-এর সঙ্গে একটি সাক্ষাতকারে মুখোমুখি হন ঐশ্বর্য রাই। যেখানে সলমন খানকে সবচেয়ে ‘সেক্সিয়েস্ট এবং গর্জিয়াস ম্যান’ হিসেবে মন্তব্য করেন। শুধু তাই নয়, ওই চ্যাট শোয়ে ইন্দ্র কুমার (প্রয়াত অভিনেতা)-কেও দরাজ সার্টিফিকেট দেন রাই সুন্দরী। দেখুন সেই ভিডিও..

 

এদিকে সলমন খানের সঙ্গে ব্রেকআপের পর বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বর্য। কিন্তু, সেই সম্পর্কও স্থায়ী হয়নি। শেষে অভিষেক বচ্চনকে বিয়ে করে আপাতত বচ্চন বাড়ির বউমা তিনি।

.