অমিতাভ-কন্যাকে Aamir-এর চিঠি, গোপনীয়তা ভেঙে প্রকাশ্যে তথ্য

করণ জোহরের সামনেই ওই কথা জানান অভিষেক বচ্চন 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 14, 2021, 12:54 PM IST
অমিতাভ-কন্যাকে Aamir-এর চিঠি, গোপনীয়তা ভেঙে প্রকাশ্যে তথ্য
অমিতাভের সঙ্গে শ্বেতা

নিজস্ব প্রতিবেদন: শ্বেতা বচ্চনকে চিঠি লিখতেন আমির খান (Aamir Khan)। এমনই সব গোপন তথ্য উঠে এল করণ জোহরের টক শো থেকে। করণ জোহরের টক শোটি বেশ পুরনো হলেও, সোশ্যাল সাইটে এবার তা ভাইরাল হতে শুরু করেছে শ্বেতা বচ্চন এবং আমির খানের পুরনো বন্ধুত্বের বিষয়টি সামনে আসার পর থেকে।

সম্প্রতি সোশ্যাল সাইটে করণ জোহরের টক শোয়ের একটি ভিডিয়ো ভাইরাল হয়। যেখানে শ্বেতা বচ্চনের সঙ্গে হাজির হন অভিষেক। ওই শোয়ে হাজির হওয়ার পর ভাই-বোনের অনেক খুনসুটি প্রকাশ্যে আসতে শুরু করে। যেখানে অভিষেক জানান, আমির খান তাঁর দিদি শ্বেতাকে (Shweta Bachchan) চিঠি লিখতেন। প্রত্যেক বছর শ্বেতার জন্মদিনে তাঁকে চিঠি পাঠাতেন আমির। অভিষেক এমন কথা বলার মাঝে তাঁকে থামিয়ে দেন শ্বেতা। তিনি বলেন, আমির এবং তাঁর জন্মদিন একই মাসে। শ্বেতা এবং তাঁর জন্মদিন একই মাসে জানার পর অভিনেতা তাঁকে চিঠি লিখতেন বলে জানান অমিতাভ-কন্যা।

আরও পড়ুন : কৃষকদের সমর্থন না করলে শ্যুটিং বন্ধ, জাহ্নবীকে হুমকি আন্দোলনকারীদের?

এসবের পাশাপাশি অভিষেক আরও জানান, তাঁরা বোস্টনে থাকাকালীন (হস্টেলে থাকতেন শ্বেতা-অভিষেক দুজনেই) আমির সেখানে 'রঙ্গিলা' নামে একটি শো করতে যান। আমিরের ওই শোয়ে যাওয়ার জন্য অভিষেককে লিমুজিন ভাড়া করতে বাধ্য করেন শ্বেতা। দিদির কথা শুনে লিমুজিন ভাড়া করে প্রায় দেড় ঘণ্টা গাড়ি চালিয়ে আমিরের শোয়ে হাজির হন অভিষেক (Abhishek Bachchan), শ্বেতা। যা শুনে কার্যত হেসে ফেলেন করণ জোহর।

আরও পড়ুন : Sushant-কে নিয়ে ঠাট্টা, অনুরাগীদের রোষের মুখে ক্ষমা চাইলেন স্ট্যান্ডআপ কমেডিয়ান

ওই শোয়ে শ্বেতার আমির প্রীতির পাশাপাশি বচ্চন পরিবারের বেশ কয়েকটি বিষয়ও উঠে আসে। যার মধ্যে ঐশ্বর্য একজন ভাল মা বলেও ভাতৃবধূর প্রশংসা করেন শ্বেতা বচ্চন নন্দা।

.