অমিতাভকে ভালবাসেন! শেষ পর্যন্ত স্বীকার করেলেন রেখা?

 বলিউডের উমরাওজান কি বললেন জানেন?

Updated By: Oct 10, 2019, 10:22 AM IST
অমিতাভকে ভালবাসেন! শেষ পর্যন্ত স্বীকার করেলেন রেখা?

নিজস্ব প্রতিবেদন: অমিতাভ বচ্চনকে কি পছন্দ করেন? ভালবাসেন বিগ  বি-কে? এমনই প্রশ্ন করা হয়েছিল রেখাকে। তাঁর উত্তরে বলিউডের উমরাওজান কি বললেন জানেন?
সিমি গারেওয়ালের সাক্ষাতকারে হাজির হয়ে জীবনের এমন বেশ কিছু গোপন কথা প্রকাশ্যে আনেন রেখা। যার মধ্যে উঠে আসে অমিতজি'র প্রসঙ্গ। তিনি বলেন, অমিতাভ বচ্চনের মধ্যে এমন কিছু রয়েছে, যা অন্য কারও মধ্যে কখনও তিনি দেখেননি। তাই অভিনেতা হিসেবে তাঁকে ভালবাসেন তিনি। শুধু তাই নয়, সমস্ত ভাল গুন কীভাবে একটি মানুষের মধ্যে থাকতে পারে, তা দেখেও অবাক হয়ে যান বলে জানান রেখা।

আরও পড়ুন : ইতালিয়ান বন্ধুর সঙ্গে বিচ্ছেদ, হতাশায় নিজেকে বন্দি করে ফেলেন শ্রুতি হাসান
তিনি আরও বলেন, অমিতাভ বচ্চনের সঙ্গে পরপর ১০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। 'দিওয়ার' মুক্তি পাওয়ার পর 'দো আনজানে'-র জন্য অমিতাভের বিপরীতে স্বাক্ষর করেন তিনি। ওই সিনেমার সময়ই বিগ বিগ বি-কে প্রথম জানার সুযোগ পান বলেও জানান রেখা।

আরও পড়ুন : নিয়ম মেনে ট্রাফিক সিগনালে দাঁড়িয়ে গরু, ভাইরাল প্রীতির ভিডিয়ো

শুধু তাই নয়, একজন ভাল মানুষ এবং ভাল অভিনেতার সঙ্গে পরপর ১০টি সিনেমায় কাজ করার পর কীভাবে তাঁর মুগ্ধতা কাটিয়ে ওঠা যায় বলে পালটা প্রশন করেন রেখা। তবে কাজের ক্ষেত্রে অমিতাভের সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে কিন্তু ব্যক্তিগতভাবে কিছু নেই বলে জানান রেখা। তাঁর সঙ্গে অমিতাভ বচ্চনের সম্পর্কে নিয়ে সংবাদমাধ্যমে যে খবর প্রকাশ করা হয়, তাও সত্যি নয় বলে জানান বলিউডের এই বর্ষীয়ান অভিনেত্রী।

.