রণবীরের সঙ্গে বিকিনিতে ক্যাটরিনা, ছবি ভাইরাল হতেই মুখ খুললেন দীপিকা

রণবীর-ক্যাটের ছবি নিয়ে মত প্রকাশ করেন দীপিকা পাডুকন 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 19, 2020, 10:31 AM IST
রণবীরের সঙ্গে বিকিনিতে ক্যাটরিনা, ছবি ভাইরাল হতেই মুখ খুললেন দীপিকা

নিজস্ব প্রতিবেদন : রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের জন্য ক্যাটরিনা কাইফের দিকেই আঙুল তোলেন দীপিকা পাডুকন। দীপ্পির সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি ক্যাটরিনার সঙ্গে অবৈধভাবে সম্পর্কে জড়িয়ে পড়েন রণবীর। তার জেরেই শেষ পর্যন্ত ওই সম্পর্কের বাঁধন ছিঁড়ে বেরিয়ে আসেন দিপ্পি। 

আরও পড়ুন : তাপস পালের মৃত্যুতে কষ্ট পেলেন মাধুরি, পরিবারের প্রতি শোক জানিয়ে করলেন ট্যুইট
রণবীর-ক্যটের সম্পর্কের সূচনা পর্বে পেজ থ্রি সরগরম হয়ে ওঠে তাঁদের এক ছাদের নীচে বসবাস নিয়ে। ওই সময় বম্বে বেলভেট-এর শ্যুটিংয়ের মাঝে বেশ কয়েকদিনের জন্য ছুটি নিয়ে স্পেনের ইবিজায় পাড়ি দেন রণবীর কাপুর। ক্যাটরিনাকে সঙ্গে নিয়েই ইবিজায় ঘুরতে বেরিয়ে পড়েন কাপুর বাড়ির ছেলে। ইবিজার সৈকতে ক্যাটরিনার বিকিনি ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় জোর শোরগোল।

আরও পড়ুন : সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পরই মা হচ্ছেন? প্রকাশ্যে অন্তঃসত্ত্বা অভিনেত্রী কৃতি শ্যাননের ছবি
রণবীরের সঙ্গে ইবিজার সৈকতে ক্যাটের লাল, সাদা বিকিনি পরিহিত ছবি নিয়ে সংবাদমাধ্যমে যখন জোর শোরগোল শুরু হয়ে যায়, সেই সময় বিষয়টি নিয়ে মুখ খোলেন দীপিকা পাডুকন।
ছুটির ছবি প্রকাশ্যে আসায় ক্যাট যখন পাপারাতজির উপর তিতিবিরক্ত, তখন মুখ খোলেন দীপ্পি। তিনি বলেন, যখন কেউ সেলিব্রিটি হয়ে যান, তখন তাঁরা পাবলিক ফিগার। তাই সব সময় বুঝেশুনে তাঁদের পদক্ষেপ নেওয়া উচিত। কোথায় যাবেন, কীভাবে যাবেন, সেলেবদের দিকে সব সময় মানুষের নজর থাকে। তাই সংবাদমাধ্যমকে দোষারোপ না করে, সেলেবদের নিজেদের সাবধান হওয়া উচিত বলেও মন্তব্য করেন দীপিকা পাডুকন।

আরও পড়ুন : 'বেচারা সাজার চেষ্টা করো না', প্রাক্তন বন্ধুর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন নেহা কক্কর

বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রণবীর কাপুর, অন্যদিকে ক্যাটরিনা বিকি কৌশলের সঙ্গে ডেট করছেন বলে শোনা যাচ্ছে। যদিও বিকির সঙ্গে সম্পর্কের কথা এখনও পর্যন্ত স্বীকার করেননি ক্যাটরিনা কাইফ।