শাহরুখ-প্রিয়াঙ্কার ভিডিয়ো ফাঁস, নতুন ক্লিপিংসে বিস্ফোরণ অন্তর্জালে

ভিডিয়োতে ছিলেন মালাইকাও

Edited By: জয়িতা বসু | Updated By: May 6, 2020, 12:55 PM IST
শাহরুখ-প্রিয়াঙ্কার ভিডিয়ো ফাঁস, নতুন ক্লিপিংসে বিস্ফোরণ অন্তর্জালে

নিজস্ব প্রতিবেদন : ক্রীড়া জগতের কেউ নাকি ব্যবসায়ী নাকি রূপোলি পর্দার নামি কাউকে পছন্দ তাঁর? মিস ইন্ডিয়ার মঞ্চে প্রিয়াঙ্কা চোপড়াকে এমনই প্রশ্ন করেছিলেন শাহরুখ। তার উত্তরে পিগি কি বলেন জানেন!

সম্প্রতি অন্তর্জালে ভাইরাল হয় শাহরুখ-প্রিয়াঙ্কা এবং মালাইকার একটি ভিডিয়ো। যেখানে প্রিয়াঙ্কাকে মঞ্চে দাঁড় করিয়ে প্রশ্ন ছুড়ে দেন শাহরুখ। কিং খানের প্রশ্নের উত্তরে প্রিয়াঙ্কা জানান, তাঁকে ক্রীড়া জগতের কেউ, ব্যবসায়ী কিংবা অভিনতার মধ্যে থেকে জীবনসঙ্গী বাছতে হলে, তিনি খেলোয়াড়কেই বেছে নেবেন। কারণ দিনের শেষ বাড়ি ফিরলে তিনি জানতে পারবেন, তাঁর স্বামী দেশের নাম উজ্জ্বল করছেন। প্রিয়াঙ্কার উত্তর শুনে মুগ্ধ হয়ে য়ান মালাইকা।

দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, শাহরুখের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক বি টাউনের অন্যতম চর্চিত বিষয়। শোনা যায়, দুবাইতে গিয়ে নাকি প্রিয়াঙ্কাকে সিঁদুরও পরিয়ে দেন কিং খান। এমনই একটি ছবি প্রকাশ্যে আসার পর যা নিয়ে জোর জল্পনা শুরু হয়ে যায়। যদিও শাহরুখ বা প্রিয়াঙ্কা নিজেদের সম্পর্ক নিয়ে কখনওই কনও মন্তব্য করেননি। 

তবে শাহরুখের সঙ্গে প্রিয়াঙ্কার সখ্যতার জন্যই শাহরুখের সঙ্গে প্রিয়াঙ্কার আর কোনও ছবি দেখা যায়নি ডন টু-এর পর। শুধু তাই নয়, পিগির রিসেপশনেও দেখা মেলেনি কিং খানের।

অন্যদিকে নিক জোনাসের সঙ্গে বিয়ের পর বর্তমানে মার্কিন পপ তারকার সঙ্গে ঘোরতর সংসারি প্রিয়াঙ্কা চোপড়া। অন্যদিকে লকডাউনের জেরে শাহরুখও পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। পাশাপাশি বর্তমানে তিনি ব্য়স্ত তাঁর নতুন ওয়েব সিরিজ নিয়ে। তবে শাহরুখকে কবে ফের বড় পর্দায় দেখা যাবে, তা নিয়ে কিছু জানা যায়নি।