Amitabh Bachchan-কে দেশের রাষ্ট্রপতি হিসাবে দেখতে চেয়েছিলেন Shatrughan Sinha !

সাজিদ খান ও রীতেশ দেশমুখ পরিচালিত সেই শোয়ের কিছু ভিডিয়ো ক্লিপ নতুন করে সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 7, 2021, 05:22 PM IST
Amitabh Bachchan-কে দেশের রাষ্ট্রপতি হিসাবে দেখতে চেয়েছিলেন Shatrughan Sinha !

নিজস্ব প্রতিবেদন : ''বলিউড থেকে যদি কারোর দেশের রাষ্ট্রপতি হওয়া উচিত, তহলে সেটা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)।'' Zee TV-র শো 'ইয়ারোঁ কি বারাত'-এ এসে এমনটাই মন্তব্য করেছিলেন শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)। তাও আবার খোদ বিগ বি-র সামনে। সম্প্রতি, সাজিদ খান ও রীতেশ দেশমুখ পরিচালিত সেই শোয়ের কিছু ভিডিয়ো ক্লিপ নতুন করে সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে।

শো চলাকালীন অমিতাভ বচ্চন(Amitabh Bachchan)কে কিছুটা অপ্রস্তুত করে দিয়ে শত্রুঘ্ন সিনহা বলেন  ''বলিউড থেকে যদি কারোর দেশের রাষ্ট্রপতি হওয়া উচিত, তাহলে সেটা অমিতাভ বচ্চন।'' পুরনো বন্ধুর এমন মন্তব্যে অস্বস্তিতে পড়ে যান বিগ বি। শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)কে থামাতে অমিতাভ বলেন, ''এ আমাদের বহু পুরনো মজা। এ কথায় কান দেবেন না।'' যদিও শত্রুঘ্ন ফের বন্ধুকে চুপ করিয়ে দিয়ে বলেন, ''না এটা একেবারেই মজা নয়।'' আর এর পরেই শোয়ের দর্শকদের দিকে প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, ''আপনারা কি অমিতাভ বচ্চনকে দেশের রাষ্ট্রপতি হিসাবে দেখতে চান?''

আরও পড়ুন-সিঁথিতে সিঁদুর, হাতে চূড়া, গলায় মঙ্গলসূত্র, নববধূর বেশে Yami Gautam

এখানেই শেষ নয়, পুরনো নানান কথা নিয়ে শত্রুঘ্ন সিনহার সঙ্গে মজা করতে থাকেন বিগ বি নিজেও। সকলের সামনেই অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ফাঁস করেছিলেন, কীভাবে শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha) শ্যুটিং সেটে সবসময় দেরিতে পৌঁছতেন। জানিয়েছিলেন, শত্রুঘ্ন সিনহার গাড়িতে করে সিনেমা দেখতে যাওয়ার পথে কীভাবে গাড়ি খারাপ হয়ে যায়। আর রাস্তায় বন্ধু অমিতাভকে দিয়ে গাড়ি ঠেলিয়েছিলেন শত্রুঘ্ন সিনহা। বিগ-বির কথায় উঠে আসে পুরনো দিনে দুই তারকার বন্ধুর নানান স্মৃতি। শত্রুঘ্ন সিনহাও জানান, 'শোলে' ছবিতে অভিনয়ের প্রস্তাব প্রথমে তাঁর কাছে এসেছিল, তিনি সেটা ফিরিয়ে দিলে, সেই প্রস্তাব অমিতাভ বচ্চনের কাছে যায়।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)