Koffee with Karan শোয়ের জন্যই নষ্ট হয়ে যায় Ranbir-Sonam-র সম্পর্ক!

করণ জোহরের এই শোয়ের বিরুদ্ধেই বিস্ফোরক অভিযোগ এনেছিলেন সোনাম কাপুর (Sonam Kapoor)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 11, 2021, 07:02 PM IST
Koffee with Karan শোয়ের জন্যই নষ্ট হয়ে যায় Ranbir-Sonam-র সম্পর্ক!

নিজস্ব প্রতিবেদন : বারবার বিভিন্ন কারণে চর্চায় উঠে এসেছে করণ জোহরের (Karan Johar), শো 'কফি উইথ করণ'-(Koffee with Karan)র নাম। শোয়ে বিভিন্ন সেলেবদের উপস্থিতি, তাঁদের মন্তব্য নিয়ে কিছু কম বিতর্ক হয়নি।বিতর্ক যেমন রয়েছে, তেমনই শোয়ের TRP-ও কিন্তু কিছু কম থাকে না। তবে এই শোয়ে এসে নিজের মন্তব্যের জন্য পরবর্তী সময়ে খেসারত দিতেও হয়েছে বহু তারকাকে। একবার করণ জোহরের এই শোয়ের বিরুদ্ধেই বিস্ফোরক অভিযোগ এনেছিলেন সোনাম কাপুর (Sonam Kapoor)। 

খোদ অনিল কন্যা সোনম নিজের মুখে জানিয়েছিলেন,  'কফি উইথ করণ'-(Koffee with Karan)র কারণেই রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক নষ্ট হয়ে যায়। ২০১০ সালে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)র সঙ্গে করণের ওই শোয়ে হাজির হয়েছিলেন সোনম (Sonam Kapoor)। সেখানে সোনম মন্তব্য করে বসেন, ''রণবীর একজন ভালো বন্ধু, তবে ও দুর্দান্ত প্রেমিক হতে পারে বলে মনে হয় না। আমি বন্ধু রণবীরকে খুব ভালো করে জানি, তবে প্রেমিক রণবীরকে চিনি না। দীপিকার (সেসময় দীপিকা রণবীরের প্রেমিকা) প্রশংসা করতে হয় ও এই সম্পর্ক এতদিন ধরে রেখেছে।'' সেমসময় দীপিকা কেবল হেসে বলেছিলেন, "ধন্যবাদ!"

পরবর্তীকালে এক সাক্ষাৎকারে 'কফি উইথ করণ'-(Koffee with Karan)র বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন সোনম। তিনি বলেন, '' আমি এই শো নিয়ে এতটাই বিরক্ত, যে এটা নিয়ে কোনও আলোচনাই করতে চাই না। এই শোয়ের কারণে আমার ব্যক্তিগত কিছু সম্পর্ক নষ্ট হয়ে গিয়েছে। আমি যা করিনি, তার ফল আমায় ভোগ করতে হচ্ছে।''

প্রসঙ্গত, পরবর্তীকালে  'কফি উইথ করণ'-(Koffee with Karan) নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন রণবীর কাপুর নিজেও। তিনি সাফ জানিয়েছিলেন, এই শো, তাঁর জীবনে খুব খারাপ প্রভাব ফেলেছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.