মাটি মেখে কৃষক সেজে ফটোশ্যুট! সলমনকে নিয়ে ব্যাঙ্গের ঝড়

 ​লকডাউনের শুরু থেকে পানভেলের বাগান বাড়িতে রয়েছেন সলমন খান

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 15, 2020, 01:03 PM IST
মাটি মেখে কৃষক সেজে ফটোশ্যুট! সলমনকে নিয়ে ব্যাঙ্গের ঝড়
সলমন খান

নিজস্ব প্রতিবেদন: ​লকডাউনের শুরু থেকে পানভেলের বাগান বাড়িতে রয়েছেন সলমন খান। করোনা সংক্রমণের জেরে লকডাউন শুরু হতেই  মুম্বই ছেড়ে পানভেলের বাগান বাড়িতে যাওয়ার পর সেখান থেকেই নিজের কাজ করছেন বলিউড ভাইজান। এবার পানভেলের স্থানীয় একটি ক্ষেতে দেখা গেল সলমনকে। যেখানে কখনও গাছ হাতে নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায় সলমনকে, আবার কখনও মাটি মাখা অবস্থায় বসে থাকতে দেখা যায় অভিনেতাকে।

আরও পড়ুন: সুশান্তের মৃত্য়ুর তদন্ত করুক সিবিআই, মোমবাতি জ্বালিয়ে মার্কিন মুলুকে প্রতিবাদ অনুগামীদের

শুধু তাই নয়, কৃষকরা যে কতটা কষ্ট সহ্য করে ফসল ফলান, তা এবার বুঝতে পারছেন বলেও মন্তব্য করেন সলমন। কৃষকদের সম্মান জানিয়ে ওই ছবি শেয়ার করেন অভিনেতা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকেই প্রকাশ্যে আসে সলমনের ওই ছবি।

আরও পড়ুন: সরকারি কোভিড টেস্টে না, বাংলো স্যানিটাইজও করাতে দিচ্ছেন না রেখা!

সলমন খানের ওই ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের মধ্যে শুরু হয়ে যায় জোর আলোচনা। কোন কৃষক এভাবে মাটি মেখে ফটোশ্যুট করে বলে প্রশ্ন তোলেন অনেকে। আবার কেউ কেউ বলতে শুরু করেন,তাঁরা অনেক কৃষক দেখেছেন কিন্তু কারও মুখে এভাবে কাঁদা মাখতে দেখেননি। মাঠে কেউ এভাবে কাঁদা মেখে বসে থাকেন না বলেও সলমনকে অনেকে কটাক্ষ করতে শুরু করেন।

দেখুন..

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে লকডাউনের সময়কালে প্রায় ৩ মাস সলমনের বাগান বাড়িতে কাটিয়ে অবশেষে মুম্বইতে ফেরেন জ্যাকলিন ফার্নান্ডেজ। কাছের একজন বন্ধুকে সাহায্যের জন্যই তিনি সলমনের বাগান বাড়ি থেকে মুম্বইতে ফিরে যান বলে জানা যায়। প্রসঙ্গত, সলমনের বাগান বাড়িতে থাকাকালীনই অভিনেতার সঙ্গে একটি মিউজিক ভিডিয়ো শ্যুট করেন জ্যাকলিন ফার্নান্ডেজ। লকডাউনের মধ্যেই মুক্তি পায় সমন, জ্যাকলিনের সেই মিউজিক ভিডিয়ো।

.