চেতনের হাফ গার্লফ্রেন্ড আলিয়া, হুমা না কৃতি?

চেতন ভগতের আগামী উপন্যাস নিয়ে ছবি করছেন মোহিত সুরি সেই খবর এখন সকলেরি জানা। চেতন ভগতের গল্পের ওপর ছবি মানেই হিট। কারা অভিনয় করছেন এবার? শোনা যাচ্ছে টু স্টেটসের পর এবারও শিকে ছিঁড়তে চলেছে আলিয়া ভটের ভাগ্যেই।

Updated By: Sep 29, 2014, 08:42 PM IST
চেতনের হাফ গার্লফ্রেন্ড আলিয়া, হুমা না কৃতি?

ওয়েব ডেস্ক: চেতন ভগতের আগামী উপন্যাস নিয়ে ছবি করছেন মোহিত সুরি সেই খবর এখন সকলেরি জানা। চেতন ভগতের গল্পের ওপর ছবি মানেই হিট। কারা অভিনয় করছেন এবার? শোনা যাচ্ছে টু স্টেটসের পর এবারও শিকে ছিঁড়তে চলেছে আলিয়া ভটের ভাগ্যেই।

আগামী ১ অক্টোবর মুম্বই ও দিল্লিতে লঞ্চ হতে চলেছে বই। এখনও বই প্রকাশিত না হলেও জানা গিয়েছে দিল্লির অভিজাত পরিবারের মেয়ে রিয়া গল্পের মূল চরিত্র। সেন্ট স্টিফেন্স কলেজের ছাত্রী রিয়ার বাইরের অহংকারী মোড়কের মধ্যেই রয়েছে সংবেদনশীল মন। রিয়ার চরিত্রের জন্য আলিয়ার পাশাপাশি শোনা যাচ্ছে হুমা কুরেশি ও কৃতি সাননের নামও। মিররে প্রকাশিত খবর অনুযায়ী চেতন মনে করছেন রিয়ার চরিত্রের সবথেকে উপযুক্ত অভিনেত্রী আলিয়া।

মোহিতকে এই বিষয়ে প্রশ্ন করা হলে জানান, আলিয়া অসাধারণ অভিনেত্রী। তবে আমি এখনও চিত্রনাট্য লিখছি। কাস্টিং নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নিইনি। শুধু এটুকু বলতে পারি আলিয়া থাকলে দারুণ হবে।

 

.