ছোট পর্দায় সবচেয়ে বেশি পারিশ্রমিক নেন কোন অভিনেতা

ছোট পর্দায় অভিনেতা-অভিনেত্রীদের এখন খুব চাহিদা। অসংখ্যা চ্যানেলের টিআরপি যুদ্ধে পরিচালক-প্রযোজকরা চাইছেন ভাল গল্প, ভাল কলাকুশলী। আধুনিক টেলিভিশন ট্রেন্ড বলছে আসলে মানুষ কোনটা দেখবে আর কোনটা দেখবে না সেটার একটা বড় ফ্যাক্টর হয়ে দাঁড়াচ্ছে। ছোট পর্দায় কাজের চাপ অনেক বেশি। সুক্ষ্মতা কম থাকলেও ছোট পর্দায় অভিনেতাদের বড় পর্দার অনেক বেশি চাপ নিতে হয়। একটা নির্দিষ্ট সময়ের মধ্যে শেষ করতে হয় অনেক গুলি এপিসোডের কাজ। সেখানে বড় পর্দায় অনেকটা বেশি সময় পাওয়া যায়।

Updated By: Jun 21, 2016, 03:40 PM IST
ছোট পর্দায় সবচেয়ে বেশি পারিশ্রমিক নেন কোন অভিনেতা

ওয়েব ডেস্ক: ছোট পর্দায় অভিনেতা-অভিনেত্রীদের এখন খুব চাহিদা। অসংখ্যা চ্যানেলের টিআরপি যুদ্ধে পরিচালক-প্রযোজকরা চাইছেন ভাল গল্প, ভাল কলাকুশলী। আধুনিক টেলিভিশন ট্রেন্ড বলছে আসলে মানুষ কোনটা দেখবে আর কোনটা দেখবে না সেটার একটা বড় ফ্যাক্টর হয়ে দাঁড়াচ্ছে। ছোট পর্দায় কাজের চাপ অনেক বেশি। সুক্ষ্মতা কম থাকলেও ছোট পর্দায় অভিনেতাদের বড় পর্দার অনেক বেশি চাপ নিতে হয়। একটা নির্দিষ্ট সময়ের মধ্যে শেষ করতে হয় অনেক গুলি এপিসোডের কাজ। সেখানে বড় পর্দায় অনেকটা বেশি সময় পাওয়া যায়।

এবার আসা যাক ছোট পর্দায় অভিনেতা-অভিনেত্রীদের পারিশ্রমিকের কথায়। এই বিষয়টা বড় সিক্রেট। কেউই মুখ ফুটে বলতে চান না কোন সিরিয়াল করে কত টাকা পাচ্ছেন। তবে সূত্রের খবর 'মিলে জব হাম তুম' ও 'ইস পেয়ার কো কেয়া নাম দু'-সিরিয়ালের অভিনেত্রী সানায়া ইরানি বাকি সবার চেয়ে বেশি পারিশ্রমিক নেন। নাগিন সিরিয়ালের মোনি রায়ের পারিশ্রমিকের অঙ্কটা অনেকটাই বেশি। তবে এগিয়ে সানায়াই।

তবে পারিশ্রমিকের বিচারে সবচেয়ে এগিয়ে অভিনেতা রাম কাপুর। শোনা যায় রামের দৈনিক পারিশ্রমিক এক লক্ষ ২৫ হাজার টাকা। মাসের ১৫ দিন সিরিয়ালের জন্য সময় দেন তিনি। ছোট পর্দার পাশাপাশি 'কুচ কুচ লোচা হ্যায়' সহ বেশ কয়েকটি বলিউড সিনেমাতেও কাজ করেন রাম। অনেকেই বলেন, টিআরপি কম-বেশির পিছনে রামের বড় ভূমিকা থাকে।

একটা সময় ছোট পর্দায় সবচেয়ে বেশি পারিশ্রমিক পেতেন শেখর সুমন।     

এতো গেল মুম্বইয়ের ছোট পর্দার কথা, আর বাংলায়?বাংলায় টিভি সিরিয়ালে অভিনেতাদের রোজগার অনেকক্ষেত্রেই বড় পর্দার অভিনেতাদের চ্যালেঞ্জ ছুঁড়ে দেয়। 

.