Aparajita Adhya: 'লক্ষ্ণী কাকিমা' দাঁড়ায়নি, জলে গেল 'জল থই থই'ও! বন্ধ সিরিয়াল নিয়ে বিস্ফোরক অপরাজিতা...

Jol thoi thoi valobasa: টিআরপিতে সেরার তালিকায়। তবে হঠাৎই কেন বন্ধ হয়ে  গেল অপরাজিতার 'জল থই থই ভালোবাসা'। সিরিয়াল বন্ধ প্রসঙ্গে কী বললেন অভিনেত্রী।

Updated By: Jun 22, 2024, 04:40 PM IST
Aparajita Adhya: 'লক্ষ্ণী কাকিমা' দাঁড়ায়নি, জলে গেল 'জল থই থই'ও! বন্ধ সিরিয়াল নিয়ে বিস্ফোরক অপরাজিতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এখন যেন সিরিয়াল বন্ধের ট্রেন্ড চলছে। টিআরপিতে নম্বর কম থাকলেই সিরিয়াল বন্ধ হয়ে য়ায়। সম্প্রতি জানা গিয়েছে, বাংলা সিরিয়ালে বন্ধ হতে চলেছে বেশ কয়েকটি মেগা ধারাবাহিক। সেই তালিকায় আছে জি বাংলার 'অষ্টমী', 'আলোর কোলে' ও 'কার কাছে কই মনের কথা'। অন্যদিকে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ছিল 'জল থই থই ভালবাসা'। টিআরপিতে দুর্দান্ত রেটিং থাকা সত্ত্বেও মাত্র কয়েক মাস রাজত্ব করে বিদায় নিতে হয় এই ধারাবাহিককে। এ নিয়ে কিছুদিন আগেই একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে অসন্তোষ প্রকাশ করেছেন এই সিরিয়ালের প্রধান অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

গত রবিবারই এই ধারাবাহিকের শেষ সম্প্রচার হয়েছে। এই ধারাবাহিক শুরু হওয়ার সপ্তাহ থেকেই টিআরপি তালিকা প্রথম দিকেই থাকত। কিন্তু হঠাৎই বন্ধ হয়ে গিয়েছে এই ধারাবাহিক। অভিনেত্রী অপরাজিতা আঢ্য ও অনুষা বিশ্বনাথের জুটি বেশ সাড়াও ফেলেছিল দর্শকমহলে। কিন্তু তাও কেন এই ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্ত নিল চ্যানেল?

আরও পড়ুন:Isha Koppikar: 'কাজ পেতে গেলে...' কাস্টিং কাউচের ভয়ংকর অভিজ্ঞতা শেয়ার করলেন ঈশা...

এই প্রশ্ন নিয়ে বিতর্ক তুঙ্গে উঠেছিল। সম্প্রতি 'জল থই থই ভালোবাসা'কে বন্ধ হয়ে যাওয়া প্রসঙ্গে অভিনেত্রী অপরাজিতা জানালেন, বহু বছর পর ২০২৩ থেকে তিনি ফের ছোট পর্দার কাজ শুরু করেন। তখনই তিনি চ্যানেলগুলির অনেক কৌশলগত পরিবর্তন লক্ষ্য করেছেন। 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' যখন করেছিলেন তখনও নিয়ম ছিল যে, ধারাবাহিককে 'স্লট লিডার' অর্থাৎ একই সময়ে অন্য চ্যানেলের ধারাবাহিকের থেকে এগিয়ে থাকতেই হবে। তা হলেই ধারাবাহিক বেশি দিন চলবে। কিন্তু টাইম স্লট বদল করার পরেই সেই ধারাবাহিক বন্ধ হয়ে যায়। 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'-এর মতো 'জল থই থই ভালোবাসা'ও সব সময় এগিয়ে থাকত নিজস্ব স্লটে। এই ধারাবাহিকও খুব ভাল চলছিল।

তবে এর পরেও কেন বন্ধ হয়ে গেল, তা প্রযোজনা সংস্থা ও চ্যানেলই জানে। অপরাজিতা আরও বলেন, 'হয়তো এটা একটা ব্যবসায়ীক পদ্ধতি। তাই ওই স্লটে নতুন ধারাবাহিক নিয়ে আসা হল।' সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রীর ছবি 'এটা আমাদের গল্প'। ছবিতে অভিনেত্রীর অভিনয়ও বেশ পছন্দ হয়েছে দর্শকের।

আরও পড়ুন:Swastika Mukherjee | Silajit : শিলাজিতের 'ঝিন্টি' তবে স্বস্তিকা! X=প্রেম ধরে নিয়ে কষব?

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.