'ঋষিকে ছাড়া জীবন আর আগের মত হবে না', স্বামীর মৃত্যুদিনে আবেগপ্রবণ Neetu

বলিউডের সকলেই মিস করছেন আজ তাঁদের প্রিয় Chintu-কে। শিল্পীর মৃত্যু হয় না, তিনি তাঁর শিল্পের মধ্যেই বেঁচে থাকেন। বলিউডের ইতিহাসে তোলা থাকবে ইন্ডাস্ট্রিতে ঋষি কাপুরের অবদান।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Apr 30, 2021, 04:12 PM IST
'ঋষিকে ছাড়া জীবন আর আগের মত হবে না', স্বামীর মৃত্যুদিনে আবেগপ্রবণ Neetu

নিজস্ব প্রতিবেদন: একবছর আগে এই দিনে প্রিয়জনদের ছেড়ে চলে গিয়েছিলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। তাঁর টুইটার অ্যাকাউন্টে এখনও জ্বলজ্বল করছে তার শেষ টুইট যাতে হাতে হাত ধরে করোনা ভাইরাসের সঙ্গে যুদ্ধ করে জিততে হবে আমাদের। লেখা রয়ে গেছে, তিনি নেই। আজকের দিনে স্মৃতিমেদুর পরিবার। বলিউডের সকলেই মিস করছেন আজ তাঁদের প্রিয় Chintu-কে।

 

স্ত্রী নীতু কাপুর প্রতিনিয়ত মিস করেন তাঁর জীবনসঙ্গীকে। এমন কোনও দিন যায় না যেদিন ঋষি কাপুরকে মনে পরে না বা তাঁকে নিয়ে কথা হয় না। তবে তিনি এই জীবন মেনে নিয়েছেন কারণ জীবন কখনও থেমে থাকে না। তিনি এও জানেন ঋষি কাপুরকে ছাড়া জীবন আগের মত কোনওদিনও হবে না। আমরা তাঁকে প্রতিদিন সেলিব্রেট করব, আর যতবার নাম করব ঠোঁঁটের গোড়ায় ভেসে উঠবে একগাল হাসি।

আরও পড়ুন: করোনা আক্রান্ত Randhir Kapoor, ভর্তি হাসপাতালে

ক্যান্সারের সঙ্গে শেষ দিন পর্যন্ত লড়াই চালিয়ে গিয়েছিলেন ঋষি কপাুর। তাঁর সর্বক্ষণের সঙ্গী ছিলেন স্ত্রী নীতু কাপুর। নিউ ইয়র্কে চিকিৎসার সময় থেকে পাশে থেকে যন্ত্রণা ভাগ করে নিয়েছেন নীতু সিং কাপুর। আজও তাঁর পারফরম্যান্সে মুগ্ধ সিনেপ্রেমীরা। তাঁর অভিনীত চরিত্ররা সকলের স্মৃতি উজ্জ্বল হয়ে রয়েছে । শিল্পীর মৃত্যু হয় না, তিনি তাঁর শিল্পের মধ্যে দিয়েই বেঁচে থাকেন। ঋষি কাপুরও একইভাবে সকলের মনের মণিকোঠায় থেকে যাবেন আজীবন। বলিউডের ইতিহাসে তোলা থাকবে  ইন্ডাস্ট্রিতে এই নক্ষত্রের অবদান।

 

.