তৃতীয় সন্তানের জন্ম দিলেন 'ওয়ান্ডার ওম্যান' Gal Gadot

কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ৩৬ বছর বয়সী হলিউডের গ্যাল গ্যাডট...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 30, 2021, 02:40 PM IST
তৃতীয় সন্তানের জন্ম দিলেন 'ওয়ান্ডার ওম্যান' Gal Gadot

নিজস্ব প্রতিবেদন : মা হলেন 'ওয়ান্ডার ওম্যান' (Wonder Woman) গ্যাল গ্যাডট (Gal Gadot)। মঙ্গলবার, কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ৩৬ বছর বয়সী হলিউডের এই অভিনেত্রী। মেয়ের নাম রেখেছেন ড্যানিয়েলা।

তৃতীয় সন্তানের মা হওয়ার খবর নিজেইই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন গ্যাল গ্যাডট (Gal Gadot)। সদ্যোজাত সন্তানকে সঙ্গে নিয়ে তোলা গোটা পরিবারের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। লিখেছেন "আমার মিষ্টি পরিবার। আমি এর থেকে বেশি খুশি আর কৃতজ্ঞ  (এবং ক্লান্ত) আর কীসে হতে পারি! আমার পরিবারে সবাই ড্যানিয়েলাকে স্বাগত জানাতে পেরে খুশি । আমি আপনাদের সবাইয়ের প্রতি ভালবাসা এবং সু-স্বাস্থ্য কামনা করছি। ''

আরও পড়ুন-২২ বছরের বিবাহিত জীবন, স্বামী Raj Kausha-র মৃত্যুতে কান্নায় ভেঙে পড়লেন Mandira Bedi

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gal Gadot (@gal_gadot)

গ্যাল গ্যাডট (Gal Gadot)কে শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া সহ আরও অনেক তারকা। প্রসঙ্গত ২০০৭ সালের সেপ্টেম্বরে ইজরায়েলের নাগরিক এবং রিয়েল এস্টেট ব্যবসায়ী ইয়ারন ভারসানোকে বিয়ে করেন গ্যাল গ্যাডট। তাঁদের দুই কন্যা সন্তান রয়েছে। ২০১১ সালে প্রথম সন্তান আলমা ভারসানো এবং ২০১৭ সালে মায়া ভারসানোর জন্ম হয়। এবছর মার্চে ফের মা হওয়ার খবর জানান 'ওয়ান্ডার ওম্যান' (Wonder Woman)  গ্যাল গ্যাডট। 

প্রসঙ্গত ইজরায়েলি অভিনেত্রী গ্যাল গ্যাডট (Gal Gadot) 'ওয়ান্ডার ওম্যান' (Wonder Woman)-র ভূমিকায় ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অব জাস্টিস (২০১৬), ওয়ান্ডার ওম্যান (২০১৭) এবং জাস্টিস লিগ (২০১৭) ছবিতে অভিনয় করেন।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.