সঞ্জয় দত্তের সঙ্গে কাজ করে তাঁকে বাস্তবের সুপার হিরো মনে হচ্ছে অদিতির

সঞ্জয় দত্তের সঙ্গে উমঙ্গ কুমারের পরিচালনায় ভূমি সিনেমাতে অভিনিয় করছেন বলিউডের প্রতিশ্রুতিমান অভিনেত্রী অদিতি রাও হায়দরি। আর সঞ্জুবাবার সঙ্গে কাজ করার পর থেকে তাঁর যেন কিছুতেই ঘোর কাটছে না। সঞ্জয় দত্তের সঙ্গে কাজ করাটা দুর্দান্ত এক অভিজ্ঞতা হিসেবেই দেখেছেন অদিতি।কয়েকদিন আগেই ভূমির শুটিংয়ে চোট পেয়েছিলেন সঞ্জয় দত্ত। সেই বিষয়েও কথা বলেছেন অদিতি।

Updated By: Apr 1, 2017, 03:49 PM IST
সঞ্জয় দত্তের সঙ্গে কাজ করে তাঁকে বাস্তবের সুপার হিরো মনে হচ্ছে অদিতির

ওয়েব ডেস্ক: সঞ্জয় দত্তের সঙ্গে উমঙ্গ কুমারের পরিচালনায় ভূমি সিনেমাতে অভিনিয় করছেন বলিউডের প্রতিশ্রুতিমান অভিনেত্রী অদিতি রাও হায়দরি। আর সঞ্জুবাবার সঙ্গে কাজ করার পর থেকে তাঁর যেন কিছুতেই ঘোর কাটছে না। সঞ্জয় দত্তের সঙ্গে কাজ করাটা দুর্দান্ত এক অভিজ্ঞতা হিসেবেই দেখেছেন অদিতি।কয়েকদিন আগেই ভূমির শুটিংয়ে চোট পেয়েছিলেন সঞ্জয় দত্ত। সেই বিষয়েও কথা বলেছেন অদিতি।

আরও পড়ুন এবার কি তবে টেলিভিশনেও দেখা যাবে বাহুবলী?

অদিতি রাও হায়দরি বলেছেন, 'ভূমির কাজ ঠিক পথেই এগোচ্ছ।বেশ কঠিন একটা সিনেমা। তবু বলবো, এটা একটা দারুণ অভিজ্ঞতা। বা, বলা ভালো, দারুণ, দারুণ অভিজ্ঞতা। এই ফিল্মের সঙ্গে জড়িয়ে রয়েছেন যাঁরা, তাঁরা প্র্যত্যেকেই খুব ভাল। দুর্দান্ত একটা দল আমাদের। আর সঞ্জয় দত্তের কথা কত আর বলবো? সেদিন শুটিংয়ে চোট পেল। তারপরের মুহূর্তেই ঠিক উঠে দাঁড়ালো। আবার শুটিং-ও শেষ করল। সত্যিই যেন তিনি বাস্তবের সুপার হিরো।'

আরও পড়ুন  জয়পুরে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি বলিউড অভিনেতা জীতু ভার্মা

.