আব্রামকে দিল্লির দীপাবলি দেখাতে বেরিয়ে পড়লেন শাহরুখ-গৌরী

এবছর কিং খানের দীপাবলি কাটছে এক্কেবারেই সাদামাটাভাবে, একান্তে নিজের পরিবারের সঙ্গে। 

Updated By: Oct 27, 2019, 08:19 PM IST
আব্রামকে দিল্লির দীপাবলি দেখাতে বেরিয়ে পড়লেন শাহরুখ-গৌরী

নিজস্ব প্রতিবেদন: গত বছরই নিজের বাড়ি 'মন্নত'-এ ঘটা করে দীপাবলির পার্টি দিয়েছিলেন কিং খান। হাজির ছিলেন বি-টাউনের প্রায় সব তারকাই। তবে এবছর কিং খানের দীপাবলি কাটছে এক্কেবারেই সাদামাটাভাবে, একান্তে নিজের পরিবারের সঙ্গে। 

কিছুদিন আগে প্রধানমন্ত্রীর বাড়িতে আয়োজিত গান্ধীজির জন্মদিন উপলক্ষে বিশেষ অনুষ্ঠানে হাজির ছিলেন কিং খান। তারপর আরও বেশকিছু কাজে দিল্লিতেই রয়ে গিয়েছেন তিনি। দীপাবলি উপলক্ষে শাহরুখের সঙ্গে সময় কাটাতে দিল্লিতে আব্রামকে নিয়ে হাজির হয়েছেন গৌরী খান। শাহরুখের সঙ্গে একান্তে ছেলেকে নিয়ে দীপাবলিতে সময় কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন গৌরী।

আরও পড়ুন-দীপাবলির পার্টি থেকে বেরনোর সময়ে হঠাৎই রেগে গেলেন ঋষি কাপুর, কী এমন ঘটলো?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-ছবি বানাতে গিয়ে সর্বশান্ত পরিচালক, টিকে থাকতে কাজ নিয়েছেন রেস্তোরাঁয়

কিছুদিন আগে 'বোম্বে টাইমস'কে দেওয়া একান্ত এক সাক্ষাৎকারে শাহরুখ বলেন, ''আমি এবছর দিল্লিতেই দীপাবলি সেলিব্রেট করতে চাইব। প্রত্যেক বছরই মুম্বইতে দীপাবলি উপলক্ষে বড় বড় পার্টি হয়, সেখানে যাওয়া জরুরি হয়ে পড়ে। আর এটাই অভ্যাসে পরিণত হয়েছে। তবে আমি এবার অতীতে ফিরে যেতে চাই। দীপাবলি পর্যন্ত দিল্লিতেই থাকতে চাই। এখানে আমার সঙ্গে আমার ছেলে আব্রামও রয়েছে। আমি ওকে গোটা শহর ঘোরাতে চাই আর দিল্লিতে দীপাবলি কীভাবে সেলিব্রেট হচ্ছে সেটা দেখাতে চাই। আমার মনে হয় দীপাবলি, দশেরা, হলি যেভাবে দিল্লিতে সেলিব্রেট হয়, সেভাবে আর কোথাও হয় না। যদিও দিল্লির সঙ্গে আমার নিজের আলাদা একটা যোগ আছে বলেও আমার এমনটা মনে হতে পারে। আর এক্ষেত্রে আমার একটা কথাই মাথায় আসে আমি একজন দিল্লি ওয়ালা এবং তার সঙ্গে দিলওয়ালাও। কিছুদিন আগেও আমি আর আমার টিম যখন দিল্লিতে ছিল, তখন রাস্তায় যার সঙ্গেই দেখা হচ্ছিল তারা এভাবেই কথা বলছিল, ওজি তড্ডে নাল (ওজি তোমার সঙ্গেই আছি)। এটা শুনে আমার টিমের অনেকেই জিজ্ঞাসা করছিল, আমি ওদের চিনি কিনা? অথচ আমি ওদের কাউকেই চিনি না। তবে তা সত্ত্বেও আমি ১০০ শতাংশই ওদের সঙ্গে জড়িয়ে রয়েছি, কারণ সকলেই আমাকে এখনও তাঁদের দিল্লিরই ছেলে মনে করে।''