আর্থিক তছরুপের মামলায় নববিবাহিতা Yami-কে সমন পাঠালো ED

ফরেন এক্সচেঞ্জ অ্যাক্ট বা FEMA লঙ্ঘনের অভিযোগ রয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 2, 2021, 02:55 PM IST
আর্থিক তছরুপের মামলায় নববিবাহিতা Yami-কে সমন পাঠালো ED

নিজস্ব প্রতিবেদন : আর্থিক তছরুপের মামলায় অভিনেত্রী ইয়ামি গৌতমকে (Yami Gautam) ডেকে পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ANI সূত্রে খবর, ২ জুলাই, শুক্রবার ইয়ামির কাছে ED-র তরফে সমন পাঠানো হয়েছে। জানা যাচ্ছে, ফরেন এক্সচেঞ্জ অ্যাক্ট বা FEMA লঙ্ঘনের অভিযোগ রয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। সে বিষয়েই ইয়ামিকে জিজ্ঞাসাবাদ করা হবে। 

বেশ কয়েকমাস ধরেই ED-র নজরদারিতে রয়েছেন ইয়ামি। অভিনেত্রীর বিরুদ্ধে ওঠা FEMA লঙ্ঘনের অভিযোগে তদন্ত করছেন ED-র জোন-২র আধিকারিকরা। এনিয়ে দ্বিতীয়বার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফে ইয়ামিকে ডেকে পাঠানো হল। জানা যাচ্ছে, ৭ জুলাই ইয়ামিকে জিজ্ঞাসাবাদ করা হবে। অভিযোগ, কর্তৃপক্ষকে না জানিয়েই বেসরকারি ব্যাঙ্ক অ্যাকাউন্টে সন্দেহজনক বৈদেশিক আর্থিক লেনদেন করেছেন অভিনেত্রী। এই সন্দেহজনক লেনদেন নজরদারিতে আসার পরই ED- জানতে পারে  এরমধ্যে অভিনেত্রী ইয়ামি গৌতমের অ্যাকাউন্টও রয়েছে। আর এরপরই তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়।

আরও পড়ুন-দুই ছেলের পর এবার মেয়ে, তৃতীয় সন্তানের মা হলেন Lisa Haydon

এদিকে ব্যক্তিগত জীবনে পরিচালক আদিত্য ধরের ( Aditya Dhar)-র সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী ইয়ামি গৌতম (Yami Gautam)। অভিনেত্রীর নিজের রাজ্য হিমাচল প্রদেশেই হয় বিয়ের অনুষ্ঠান। তবে বিয়ের ঠিক পরপরই নিজের পরবর্তী ছবি 'এ থার্সডে'-র শ্যুটিংও শুরু করেছেন অভিনেত্রী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.