Nusrat Jahan: নুসরতের 'ডোমেস্টিক পার্টনার' যশ! 'শব্দটা প্রথমবার জানলাম', জবাব নুসরতের

যশের সঙ্গে বিয়ে করেছেন নুসরত? কী বলছেন নায়িকা?

Updated By: Jan 24, 2022, 02:08 PM IST
Nusrat Jahan: নুসরতের 'ডোমেস্টিক পার্টনার' যশ! 'শব্দটা প্রথমবার জানলাম', জবাব নুসরতের

নিজস্ব প্রতিবেদন: বিগত এক বছর ধরে তাঁরে ঘিরে রয়েছে রহস্যের মায়াজাল, তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই আপামর জনতার। কিন্তু কখনই সেইরহস্য মেটাতে মুখ খোলেননা তিনি, এমনকি সম্প্রতি জি ২৪ ঘণ্টার এক্সক্লুসিভ আড্ডায় তিনি জানিয়েছেন, কোনও বিষয় নিয়ে কথা বলা বা না বলা তাঁর বাকস্বাধীনতার অধিকার। তিনি সাংসদ অভিনেতা নুসরত জাহান (Nusrat Jahan)। ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখাই তাঁর পছন্দ। তবে যশের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে এদিন কিছু কথা শেয়ার করেন নুসরত। 

তিনি কী বিয়ে করেছেন যশকে (Yash Dasgupta)? এই প্রশ্নে জর্জরিত নায়িকা। তবে এই নিয়ে কোনও কথা বলতে চান না নুসরত। উইকিপিডিয়ায় লেখা নুসরত ও যশ ডোমেস্টিক পার্টনার অর্থাৎ একসঙ্গে থাকে তাঁরা। এই বিষয়ে জানতে চাওয়া হলে নুসরত বলেন তিনি নিজেই এই টার্মের অর্থ জানেন না। তিনি নাকি প্রথমবার জেনেছেন এই টার্ম। এখানেই প্রশ্ন ওঠে তাহলে কেন সেই শব্দ পরিবর্তন করে তাঁদের সম্পর্ককে অন্য নাম দিচ্ছেন না নায়িকা! এই প্রশ্নের উত্তর খুব সুক্ষ্মভাবে এড়িয়ে যান নায়িকা। এমনকী তিনি প্রশ্নও তোলেন যে কীভাবে সবাই জানছে যে তিনি বিয়ে করেননি? বিয়ে নিয়ে কথা বলতে চান না তিনি। তবে তিনি জানান কীভাবে তাঁকে মানসিক ভাবে সাপোর্ট দেন যশ।

জি ২৪ ঘণ্টার সাক্ষাৎকারে নুসরত বলেন, তাঁকে নিয়ে বিতর্ক মানুষ তৈরি করেছে এমনকী তাঁর জীবনের মিথ্য়ে গল্পও লিখেছে বেশ কিছু মিডিয়া। অন্তঃসত্ত্বা থাকাকালীন সময়ে সেই সব খবর দেখে মাঝে মাঝেই ভেঙে পড়তেন ,রেগে যেতেন নায়িকা। সেসময় তাঁকে সাপোর্ট দিতেন যশ। এছাড়াও ঈশানের দায়িত্বও সমানভাবে নিয়েছেন তাঁরা। 

আরও পড়ুন: Mishmee Das: 'যত বেশি ট্রোল করবে তত বেশি বিকিনি পরে ছবি পোস্ট করব' কথা রেখে ফের কটাক্ষের শিকার মিশমি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.