‘আমার শরীর, আমার ইচ্ছা’,ট্রোলারদের মুহ-তোড় জবাব 'ইয়ে হ্যায় মহব্বতে' খ্যাত দিব্যাঙ্কার

এক ধারাবাহিকে ওড়না না পরার জন্য ট্রোলড হতে হয় অভিনেতাকে

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 1, 2021, 11:56 PM IST
‘আমার শরীর, আমার ইচ্ছা’,ট্রোলারদের মুহ-তোড় জবাব 'ইয়ে হ্যায় মহব্বতে' খ্যাত দিব্যাঙ্কার

নিজস্ব প্রতিবেদন: ফোটোশুট হোক বা নিজের পছন্দের কোনও পোশাক পরা, এক্সপেরিমেন্ট যদি সোশ্যাল মিডিয়ায় ভেসে ওঠে ব্যাস। আক্রমণ করা যেন এখন কোনও ব্যাপারই না। বিশেষ করে তা যদি হয় নায়িকা তাহলে তো আর কথাই নেই। রিয়ালিটি শো 'খতড়ো কি খিলাড়ির' শুটিংয়ে আপাতত দক্ষিণ আফ্রিকায় রয়েছেন দিব্যাঙ্কা। জোরকদমে চলছে শুটিং, রোজই কোনও না কোনও ছবি প্রকাশ্যে আসছে। তাঁর পোশাক নিয়ে এবার কুমন্তব্য করলেন নেটিজেনরা। দূরে থেকেও রেহাই নেই তাঁর, জটিলতা সামলাতে হচ্ছে সকলের প্রিয় নায়িকাকে। তাঁর পোশাকের সঙ্গে কেন তিনি ওড়না পরেননি, এই প্রশ্নই ছুঁড়ে দেওয়া হয় তাঁর দিকে।অবশ্য তিনিও কম যান না, মুহ-তোড় জবাব দিলেন ট্রোলারকে। বরাবরই অন্যায়ের বিরুদ্ধে গর্জে উঠতে দেখা যায় তাঁকে, এবারও তার অন্যথা হল না।

আরও পড়ুন: বলিউডে বিগ বি-র জার্নি, ৫২ বছর, To be Continued....

'ক্রাইম পেট্রোলে আপনি ওড়না পরেননি কেন?' এহেন প্রশ্নেই অস্বস্তিতে পড়েন অভিনেতা। সঙ্গে সঙ্গে তিনি প্রকাশ্যেই উত্তর দেন ট্রোলারকে, তিনি লেখেন 'এই আপনাদের মতো মানুষেরা যাতে ওড়না ছাড়া মেয়েদেরও সম্মানের চোখে দেখা শুরু করেন সেই কারণেই ওড়না পরিনি আমি। দয়া করে নিজের দৃষ্টিভঙ্গি বদলান এবং আপনাকে ঘিরে এরকম মানুষ যাঁরা রয়েছেন তাঁদেরকেও সাহায্য করুন। একজন মহিলা কী পরবে আর কী পরবে না তা নিয়ে কুমন্তব্য করা বা তাঁদের দিকে আঙুল তোলা বন্ধ করুন। আমার শরীর, আমার ইচ্ছে, আর আপনার ভদ্রতা, আপনার ইচ্ছে…'। যদিও এই রিট্যুইট দেখে অভিনেতার পাশে দাঁড়িয়েছেন তাঁর ফ্যানেরা।

এরপরই দিব্যাঙ্কাকে আক্রমণ করেন অন্য এক নেটিজেন। তিনি লেখেন, “এটাও তো হতে পারে যে ব্যক্তি আপনাকে ওড়না পরার কথা জানতে চেয়েছেন তিনিও আপনার ভক্ত। আপনাকে ওড়না পরে দেখতে তাঁর ভাল লাগে।' তাঁকেও যোগ্য জবাব দেন দিব্যাঙ্কা। তিনি মিষ্টি কথায় লেখেন  'তা হতেই পারে। যদি তিনি আমার ভক্ত হন তবে তাঁর ভালবাসাকে স্যালুট। কিন্তু মেয়েদের পোশাক নিয়ে প্রশ্ন করা আজকের সমস্যা নয়। এটা যুগ যুগ ধরে চলে আসছে। আলোচনা করার তো অনেক বিষয় রয়েছে, ওড়না সেই তুলনায় অত্যন্ত ক্ষুদ্র একটি বিষয়।' টুইট যুদ্ধে এগিয়ে এসে মন্তব্য করেন টেলি অভিনেতাদের মধ্যে অনেকেই। দৃষ্টিভঙ্গি বদলানোর কথাই উঠে আসে সকলের কথায়।

 

.