করোনার থাবা, ভেন্টিলেটরে লড়াই করছেন টেলি টাউনের জনপ্রিয় অভিনেত্রী

কয়েক মাস আগে পরিবারের অমতে বিয়ে করেন দিব্যা 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 30, 2020, 05:47 PM IST
করোনার থাবা, ভেন্টিলেটরে লড়াই করছেন টেলি টাউনের জনপ্রিয় অভিনেত্রী
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​করোনায় আক্রান্ত হওয়ায় হাসপাতালে ভর্তি করা হল অভিনেত্রী দিব্যা ভাটনগরকে। হাসপাতালে ভর্তি হওয়ার পর ক্রমশ খারাপ হতে শুরু করে অভিনেত্রীর শারীরিক অবস্থা। ফলে বর্তমানে তাঁকে ভেন্টিলেটরে রাখা হয়েছে বলে খবর।

দিব্যার মা জানান, গত ৬ দিন ধরে জ্বর কমছিল না দিব্যার। সেই সঙ্গে তাঁর শরীরে বিভিন্ন ধরনের উপসর্গ দেখা দেয়। এরপরই বাড়িতে অক্সিমিটার নিয়ে এসে পরীক্ষা করা হয়। যেখানে দেখা যায়, দিব্যার শরীরে অক্সিজেনের মাত্রা নামতে শুরু করেছে। শুধু তাই নয়, অক্সিজেনের মাত্রা নেমে ৭১-এ এসে দাঁড়াও বলেও দেখা যায়। এরপরই 'ইয়ে রিসতা ক্যা কহেলতা হ্যায়'-খ্যাত অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়। মুম্বইয়ের এসআরভি হাসপাতালে ভর্তির পরপরই দিব্যাকে ভেন্টিলেটরে স্থানান্তরিত করেন চিকিৎসকরা।

আরও পড়ুন : বিয়ের আগে ভালবাসায় ভরপুর ছবি শেয়ার করলেন গৌরব, ভাইরাল দেবলীনার 'হট মুভস'

মেয়েকে হাসপাতালে ভর্তি করার পর অভিনেত্রীর মা অভিযোগ করেন, বিয়ের কয়েক মাসের পরই দিব্যাকে ছেড়ে চলে যান তাঁর স্বামী। শুধু তাই নয়, দিব্যার স্বামীকে ঠগ, জালিয়াত বলেও আক্রমণ করেন অভিনেত্রীর মা। পরিবারকে না জানিয়েই কয়েক মাস আগে গগন নামে এক ব্যাক্তিকে বিয়ে করেন দিব্যা। গগনের সঙ্গে মেয়ের সম্পর্ক মেনে নিতে পারেননি অভিনেত্রীর পরিবার। ফলে মুম্বইয়ের মীরা রোডের বিলাসবহুল ফ্ল্যাট ছেড়ে পরিবারকে ছেড়ে গগনের সঙ্গে ওশিওয়াড়ার ছোট্ট ফ্ল্যাটে দিব্যা চলে যান বলেও তাঁর মা জানান।

ইয়ে রিসতা ক্যা কহেলতা হ্যায়-এর অভিনেত্রীর অসুস্থতার খবর পেয়ে, তাঁর ভক্তরা প্রার্থনা শুরু করেন। দিব্যা যাতে শিগগিরই সুস্থ হয়ে যান, সেই প্রার্থনাই শুরু করেন তাঁর অনুরাগীরা।

.