বিয়ের আগে ভালবাসায় ভরপুর ছবি শেয়ার করলেন গৌরব, ভাইরাল দেবলীনার 'হট মুভস'

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেন অভিনেতা 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 30, 2020, 04:14 PM IST
বিয়ের আগে ভালবাসায় ভরপুর ছবি শেয়ার করলেন গৌরব, ভাইরাল দেবলীনার 'হট মুভস'
গৌরব, দেবলীনা

নিজস্ব প্রতিবেদন: ​আর কয়েকদিনের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসবেন গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমার। মহানায়কের বাড়ির বিয়ের অনুষ্ঠান নিয়ে ইতিমধ্যেই শোরগোল শুরু হয়েছে পেজ থ্রির পাতায়। বিয়ের আগে এবার দেবলীনার সঙ্গে গৌরবের ভালবাসায় ভরপুর একটি ছবি ভাইরাল হল। নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে সেই ছবি শেয়ার করেন গৌরব।

দেখুন...

দেবলীনা-গৌরবের বিয়ে নিয়ে পেজ থ্রির পাতা সরগরম হলেও, তারকা জুটি কোনও মন্তব্য করেননি। তবে দুই বাড়ির তরফেই যে বিয়ের সব তোড়জোড় শুরু হয়ে গিয়েছে তা বেশ স্পষ্ট। সেই অনুয়ায়ী, সম্প্রতি 'রাণী রাসমণির' সেটে আইবুড়ো ভাত খাওয়ানো হয় গৌরবকে। জনপ্রিয় ধারাবাহিকের কলা কুশলীরা একযোগে গৌরবকে আইবুড়ো ভাত খাওয়ান। সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন : 'বিশ্বাসের উপর ভর করে জীবনভর টিকে থাকে বৈবাহিক সম্পর্ক', শ্রাবন্তীর সঙ্গে প্রকাশ্যে রোশনের কাজিয়া?

এদিকে বিয়ের আগে দেবলীনাও নতুন একটি ভিডিয়ো শেয়ার করেন। যেখানে 'বড় লোকের বিটি লো'-র ধুনে নাচতে দেখা যায় অভিনেত্রীকে। দেবলীনার ওই নাচ দেখে তাঁর ভক্তরা উচ্ছ্বসিত। ফলে প্রশংসায় ভরে ওঠে দেবলীনার ইনস্টাগ্রাম হ্যান্ডেল। 

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : জিৎ কি রাজনীতিতে যোগ দিচ্ছেন? কী বললেন অভিনেতা

দেবলীনা-গৌরবের বিয়ে নিয়ে যেসব খবর প্রকাশ্যে আসছে, তার মাঝে অভিনেতার প্রথম বিয়েও নিয়েও জোর চর্চা শুরু হয়েছে। অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে গাঁটছড়া বাঁধলেও গৌরবের বিচ্ছেদ হয়ে যায় বিয়ের ৩ বছর পরই। তারপরই দেবলীনার সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। তবে অনিন্দিতার সঙ্গে বিচ্ছেদে হয়ে গেলেও, তাঁরা একে অপরের ভাল বন্ধু। সম্প্রতি একটি টক শোয়ে গৌরব-দেবলীনার সঙ্গে দেখা যায় অনিন্দিতাকেও।

.