যে ডায়লগটা বলতে কিছুতেই রাজি হচ্ছেন না সানি লিওন

ছোট পর্দায় সানি লিওনের সিরিয়াল 'ভাভি জি ঘর পর হ্যায়'-নিয়ে সমস্যা। শোনা যাচ্ছে সিরিয়ালের একটা ডায়লগ সানি লিওন কিছুতেই বলতে রাজি হচ্ছেন না। যে কারণে পরিচালকের সঙ্গে নাকি কথা কাটাকাটিও হয় সানির। যে কারণে শ্যুটিংয়ের কাজ ঘণ্টাখানেক পিছিয়েও যায়। সিরিয়ালের বাকি কলাকুশীলবরা এ নিয়ে প্রযোজকের কাছে নাকি অভিযোগও জানিয়েছেন।

Updated By: Oct 2, 2016, 10:44 AM IST
যে ডায়লগটা বলতে কিছুতেই রাজি হচ্ছেন না সানি লিওন

ওয়েব ডেস্ক: ছোট পর্দায় সানি লিওনের সিরিয়াল 'ভাভি জি ঘর পর হ্যায়'-নিয়ে সমস্যা। শোনা যাচ্ছে সিরিয়ালের একটা ডায়লগ সানি লিওন কিছুতেই বলতে রাজি হচ্ছেন না। যে কারণে পরিচালকের সঙ্গে নাকি কথা কাটাকাটিও হয় সানির। যে কারণে শ্যুটিংয়ের কাজ ঘণ্টাখানেক পিছিয়েও যায়। সিরিয়ালের বাকি কলাকুশীলবরা এ নিয়ে প্রযোজকের কাছে নাকি অভিযোগও জানিয়েছেন।

আরও পড়ুন- কেমন হল ধোনিকে নিয়ে হাওড়ার ছেলের সিনেমা

কিন্তু কোন ডায়লগ বলা নিয়ে সমস্যা সানির?ডায়লগটা হল ''সাহি পাকড়া হ্যায়'' ("Sahi pakade hai'')। সানি লিওন এই সিরিয়ালে আঙুরি ভাবির চরিত্রে অভিনয় করছেন। আঙুরি ভাবি সিরিয়ালে বারবার এই কথাটা বলবেন। কিন্তু সানি বলছেন, এই ডায়লগটা তিনি বললে আলাদা মানে হবে। চরিত্রের সঙ্গে যাবে না। তাই তিনি এই ডায়লগের পরিবর্তে অন্য কিছুর সাজেশান দিয়েছেন। অনেকে আবর বলছেন, আসলে এই ডায়লগটা হিন্দিতে বলতে সানির বেগ পাচ্ছেন, তাই বলতে চাইছেন না। তবে পরে অবশ্য সব ঠিক হয়ে যায়। শ্যুটিংয়ে সানি লিওনকে বার দশেক ''সাহি পাকড়া হ্যায়'' ("Sahi pakade hai'') ডায়লগটা বলেন।

পড়ুন- শারদীয়া স্পেশাল ম্যাগাজিন

গত শুক্রবার সানি লিওনের সিনেমা বেইমান লাইভ রিলিজ করে।