সেলিব্রিটি মামার কাছে তালিম শুরু ছোট্ট Yuvaan-র, মামা-ভাগ্নের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

গুরু শিষ্যের সেই মুহূর্ত ফ্রেমবন্দী করেছেন অভিনেত্রী শুভশ্রী। 

Updated By: Aug 21, 2021, 07:32 PM IST
সেলিব্রিটি মামার কাছে তালিম শুরু ছোট্ট Yuvaan-র, মামা-ভাগ্নের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় বাবা রাজ চক্রবর্তী(Raj Chakraborty) ও মা শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়ের (Subhashree Ganguly) মতোই জনপ্রিয় ইউভান চক্রবর্তী (Yuvaan Chakraborty)। এখনও তার একবছর বয়সও হয়নি। কিন্তু এরই মাঝে তার মামা প্রখ্যাত সংগীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়ের (Jeet Ganguly) কাছে গিটার শেখা শুরু করে দিল ইউভান। গুরু শিষ্যের সেই মুহূর্ত ফ্রেমবন্দী করেছেন অভিনেত্রী শুভশ্রী। ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সেই ভিডিয়ো। ক্যাপশনে লিখেছেন ইউভানের গিটার ক্লাসের প্রথম দিন। 

আরও পড়ুন: শ্যুটিং ফ্লোরে Tejas, এয়ার ফোর্সের ইউনিফর্মে নজরকাড়া Kangana Ranaut

সুরের প্রতি ইউভানের যে ভালোই টান আছে তা বোঝাই যাচ্ছে এই ভিডিয়ো দেখে। ছোট ছোট হাতেই গিটার বাজানোর মরিয়া চেষ্টা তাঁর। বলিউড থেকে টলিউডে রাজত্ব করেন জিৎ গঙ্গোপাধ্যায়। নতুন প্রতিভাদের সুযোগ দেওয়ার জন্যও বিখ্যাত জিৎ। এবারে এক্কেবারে একরত্তি এক নতুন প্রতিভা পেয়ে খুশি তিনিও। এখন তিনিই ইউভানের সংগীত গুরু। যদিও এখনও কথা ফোটেনি ইউভানের তাও সুর তাল ছন্দে যে তাঁর ভালোই ইন্টারেস্ট আছে তা বোঝাই যাচ্ছে। গত সপ্তাহেই ইউভানকে প্রথমবার সামনাসামনি দেখেন মামা জিৎ। ভাগ্নের জন্য গানও তৈরি করেছিলেন। সেই ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এ বার একেবারে একইসঙ্গে সংগীত চর্চা শুরু করল মামা-ভাগ্নে জুটি। তাঁদের এই জুটির প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.