আইভরি গাউনে সুন্দরী যুবিকা, সঙ্গীতে নাচলেন প্রিন্সের সঙ্গে

প্রিন্সকেও দেখা যায় প্রিয়াঙ্ক শর্মা সহ রণবিজয় সিং-দের সঙ্গে

Updated: Oct 12, 2018, 10:48 AM IST
আইভরি গাউনে সুন্দরী যুবিকা, সঙ্গীতে নাচলেন প্রিন্সের সঙ্গে

নিজস্ব প্রতিবেদন : চলতি মাসের ১০ তারিখ থেকে শুরু হয়েছে সেলিব্রেশন। চলবে ১২ অক্টোবর পর্যন্ত। আর এর মধ্যেই প্রিন্স নরুলার ঘরণী হয়ে যাবেন বলিউড অভিনেত্রী যুবিকা চৌধুরী। আর প্রিন্স-যুবিকার বিয়ের অনুষ্ঠানের শুরু থেকেই যেন চোখ ঝলসানো পার্টি শুরু হয়। মেহেন্দি থেকে বাগদান কিংবা সঙ্গীত, প্রিন্সের সঙ্গে যুবিকাকে দেখা যায় এক্কেবারে অন্যরকম মুডে।

আরও পড়ুন : রাজকন্যার মত সাজলেন যুবিকা, প্রিন্সের সঙ্গে আংটি বদল বলিউড অভিনেত্রীর

ইতিমধ্যেই প্রিন্স-যুবিকার মেহেন্দি এবং আংটি বদলের ছবি এবং ভিডিও আপনাদের দেখিয়েছে জি ২৪ ঘণ্টা ডট কম। আর এবার দেখুন বলিউড অভিনেত্রীর সঙ্গে প্রিন্স নরুলার সঙ্গীতের অনুষ্ঠানের কয়েক ঝলক। যেখানে মন খুলে প্রিন্সের সঙ্গে নাচতে দেখা যাচ্ছে যুবিকা চৌধুরীকে।

দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিকে প্রিন্স-যুবিকার সঙ্গীতের অনুষ্ঠানে হাজির হন রণবিজয় সিং, কিথ সিকুয়েরা, রোসেল রাও, অনুশা দান্দেকর, করণ কুন্দ্রা, প্রিয়াঙ্ক শর্মা, রেশমি দেশাই, মন্দনা করিমি, মনিকা বেদি, টেরেন্স লুইস সহ মুম্বইয়ের বড় এবং ছোট পর্দার এক ঝাঁক তারকা।

আরও পড়ুন : প্রিন্সকেই বিয়ে করছেন যুবিকা, মেহেন্দির অনুষ্ঠানে উদ্দাম নাচ অভিনেত্রীর

সঙ্গীতের অনুষ্ঠানে আইভরি গাউন পরে হাজির হন যুবিকা চৌধুরী। প্রিন্স হাজির হন ইন্দো-ওয়েস্টার্ন পোশাকে। প্রসঙ্গত, বিগ বস ৯-এর যুবিকা চৌধুরীর সঙ্গে হাজির হন প্রিন্স নরুলা। বসের ঘর থেকেই বলিউড অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়ান প্রিন্স। এরপর বসের ঘর থেকে বেরোনোর পর দু’জনে ‘ডেটিং’ শুরু করেন। অবশেষে চলতি বছরের জানুয়ারি মাসে শাহরুখ খানের ‘ওম শান্তি ওম’-এর সহঅভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দেনে টেলিভিশন অভিনেতা প্রিন্স নরুলা।

প্রসঙ্গত এর আগে টেলিভিশন অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউডের প্রথম সারির নায়িকা বিপাশা বসু। আর এবার বিপাশার পর টেলিভিশনের আরও এক জনপ্রিয় মুখের সঙ্গে ঘর বাঁধছেন যুবিকা চৌধুরী।